• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

রবিকে ইউপি চেয়ারম্যান হিসেবে পেতে চান এলাকাবাসী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রবিউল ইসলাম রবিকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রবি জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি খবির উদ্দিন। তিনি ২০১৬ সালের ১৫ মে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রবিউল ইসলাম রবি সাতমেরা ইউনিয়নে জনপ্রিয় একজন নেতা। ইউনিয়নের কোনো মানুষ বিপদে পড়লে ছুটে যান তিনি। প্রতিনিয়ত অসহায়দের পাশে থাকায় রবিকেই ভরসা স্থানীয়দের।

সাতমেরা ইউনিয়নের কাহার পাড়ার বাসিন্দা রিয়াজুল ইসলাম বলেন, রবিউল ইসলাম রবিকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন। কারণ তিনি এলাকায় বাবার মতোই জনপ্রিয়। তিনি চেয়ারম্যান হলে এলাকার অনেক উন্নয়ন হবে। কারণ রবি ভাই গরিবের কথা মনোযোগ দিয়ে শোনেন। এরপর সাধ্যমতো তিনি সমাধানের চেষ্টা করেন।

১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিরুল ইসলাম বলেন, তাকে মনোনয়ন দিলে এলাকার গরিব ও অসহায় মানুষ সরকারের দেওয়া সুযোগ-সুবিধাগুলো ভালোভাবে পাবেন। তিনি তার বাবার মতোই একজন ভালো মানুষ।

সাতমেরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি বলেন, দীর্ঘদিন ধরে দলের জন্য, মানুষের জন্য কাজ করছি। এবার এলাকার মানুষ আমাকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চায়। তবে তাদের কোনোভাবে বোঝাতে পারছি না যে এটা দলের সিদ্ধান্ত। দল আমার বাবা ও আমার রাজনৈতিক কর্মকাণ্ড বিবেচনা করে যে সিদ্ধান্ত দেবে সেটাই আমার সিদ্ধান্ত।

Place your advertisement here
Place your advertisement here