• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

গাইবান্ধায় ভুয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করেছে পুলিশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধা থেকে এমদাদুল হক (৫০) নামের এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। এমদাদুল কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার নাখারগঞ্জ চওড়াটারী গ্রামের ময়েন উদ্দীনের ছেলে।

মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার ভোর বেলা অভিযান চালিয়ে সদর উপজেলার মালিবাড়ী বাজার নামকস্থান থেকে এমদাদুল হককে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত এমদাদুল হক দীর্ঘদিন ধরে জামাল হোসেন নাম ব্যবহার করে নিজেকে এমবিবিএস, এফসিপিএস (ফিজিক্যাল এণ্ড রিহ্যাবিলিটেশন) ডাক্তার পরিচয় দিয়ে বিভিন্ন ক্লিনিক ও ফার্মেসিতে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। চাকরি দেওয়ার নাম করে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করছিলেন।
এছাড়া বৃহস্পতিবার সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত কেমিকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মেডিকেল প্রোটাকশন অফিসার জুলফিকার হাবিবের মোটরসাইকেল নিয়ে এক ফার্মেসি থেকে ওষুধ আনার কথা বলে পালিয়ে গেলে পরদিন শুক্রবার ডাক্তার এমদাদুল হকের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন।

এ অভিযোগের তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারেন তিনি একজন ভুয়া ডাক্তার। তার কোন ডাক্তারি সার্টিফিকেট নেই। তিনি এক সময় ঢাকায় এক ডায়াগনস্টিক সেন্টারে কর্মচারী হিসেবে নিয়োজিত ছিলেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, গ্রেফতারকৃত এমদাদুলকে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here