• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কালীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে শ্বশুর আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গৃহবধূকে পিটিয়ে হত্যা করে মরদেহের মুখে বিষ ঢেলে দিয়ে পালিয়েছেন স্বামীসহ পরিবার। রোববার রাতে উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার সকালে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে। এ সময় শ্বশুর আজিজারকে আটক করে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের বালাটারী গ্রামের মজিবর রহমানের মেয়ে মর্জিনা বেগমের সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় শফিকুল ইসলামের। তাদের সংসারে কিরণবালা নামের এক মেয়ের জন্ম হয়। রোববার বিকেলে কিরণ বালা বাড়ির উঠানে পায়খানা করে। কিন্তু তা পরিষ্কার করতে দেরি হওয়ায় মর্জিনাকে গালমন্দ করেন তার শাশুড়ি ও দেবর। এ নিয়ে বাগবিতণ্ডা হয় তাদের মধ্যে।

ওই দিন সন্ধ্যায় আবার বাগবিতণ্ডা হলে মর্জিনার স্বামী শফিকুল ইসলাম মর্জিনাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হলে বাড়িতে ফেরত নিয়ে মরদেহর মুখে বিষ ঢেলে দিয়ে ঘরের আসবাবপত্র নিয়ে সবাই পালিয়ে।

খবর পেয়ে কালীগঞ্জ থানায় মেয়েকে হত্যার অভিযোগ করেন মর্জিনার বাবা মজিবর রহমান। তিনি বলেন, আমার মেয়েকে তুচ্ছ ঘটনায় পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে বাড়ির সবাই পালিয়েছে। আমি মেয়ে হত্যার সুষ্ঠু বিচার চাই।

ওসি বলেন, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সন্দেহজনকভাবে মর্জিনার শ্বশুরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here