• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

নীলফামারীতে জরিমানার পরে খাদ্য সহায়তা পেলেন ব্যবসায়ী 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

দোকানের অর্ধেক খোলা রেখে ব্যবসায়িক কার্যক্রম চালানোর অপরাধে নীলফামারীতে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয় এক ব্যবসায়ীর। এ সময় হাউমাউ করে কেঁদে উঠেন মোমিন নামের এই ব্যবসায়ী। এ সময় তার পাঁচ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার কিন্তু তার অনুনয় বিনয় এবং আকুতির কারণে জরিমানা কমিয়ে করা হয় এক হাজার টাকা। 

জরিমানার টাকা পরিশোধ করলেও খাদ্য সংকটের কথা প্রকাশ করায় তার পাশে দাঁড়ান ইউএনও জেসমিন নাহার। তাকে দশ কেজি চাল, ডাল, লবন, তেল, সাবান, চিনি, গুড়ো দুধ প্রভৃতি দেয়া হয় পরক্ষণে। 

শনিবার(২৪ জুলাই) দুপুরে জেলা শহরের সবুজপাড়া এলাকায় অভিযান চালানোর সময় মিথিলা থাই এলুমিনিয়াম গ্লাস হাউস খোলা থাকায় সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ইউএনও। ব্যবসায়ীক এই প্রতিষ্ঠানটির মালিক আবির আলীর ছেলে মোমেনকে প্রথমে পাঁচ হাজার টাকা জরিমানা করলেও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপক চক্রবর্তি ও ব্যবসায়ীর আকুতিতে জরিমানা কমিয়ে আনা হয় এক হাজার টাকায়। তাৎক্ষনিক ভাবে জরিমানার টাকা পরিশোধ করলেও অভাব অনটন এবং খাদ্য সংকটের কথা বিশেষ দৃষ্টিতে নেন ইউএনও। 

ইউএনও জেসমিন নাহার বলেন, জরিমানার টাকা পরিশোধ করেন তিনি কিন্তু ঘটনাস্থলে নিজের কষ্টের কথা উপস্থাপন করেন। এ সময় মানবিক কারণে তার পাশে দাড়াই। তবে ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে স্থানীয়রা পরোক্ষ ভাবে হুমকী দিয়েছেন। এটি জেলা প্রশাসক স্যারকে জানিয়েছি। 

Place your advertisement here
Place your advertisement here