• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

পঞ্চগড়ে ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

দেশে একজন মানুষও গৃহহীন হয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর এমন ঘোষনার  বাস্তবায়নে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় ভূমি ও গৃহহীন অসহায় মানুষের মাঝে 'ক' ক্যাটাগরিতে মোট ১৯০ টি আধা পাকা ঘর বরাদ্দ দেওয়া হয়।

শনিবার (১৭ জুলাই) দুপুরে এসব নির্মানাধীন হস্তান্তরকৃত ঘর পরিদর্শন ও আশ্রয়ণ প্রকল্পে বসবাসকৃত করোনায় ক্ষতিগ্রস্ত দুঃস্থ অসহায়দের  প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী প্রত্যেকের ঘরে ঘরে তুলে দেন জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম। 

উপজেলার ধামোর ইউনিয়নের শিকটিহাড়ি গ্রামে আশ্রয়ণ প্রকল্পের নির্মানাধীন  ঘরের পরিদর্শন ও খাদ্য পণ্য সামগ্রী তুলে দেওয়া হয় । এছারাও তিনি উপকার ভোগী অসহায় গরীব অসচ্ছল পরিবারের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন এবং ভূমি ও গৃহহীনদের ঘর বাড়ি উপহার দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন। এ সময় পঞ্চগড় জেলা পুলিশ সুপার মোঃ ইউসুফ আলী,  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম,   উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামান, আটোয়ারী থানা অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, ভাইস চেয়ারম্যান রেনু একরাম, বারঘাটি তদন্ত কেন্দ্রের আইসি মোঃ রন্জু আহমে ধামোর ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম দুলাল ও সংবাদকর্মী উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় আটোয়ারীতেও ভূমি ও গৃহহীন মানুষের মাঝে ১৯০ টি আধা পাকা ঘর বরাদ্দ দেয়া হয়।  প্রধানমন্ত্রী দ্বারা উদ্ভোধনকৃত  ২য় পর্যায়ে ১৪৫ জনকে উপজেলা প্রশাসন কর্তৃক এই ঘর প্রদান করা হয়। বর্তমান ১৪৫ টি   ঘরের দলিল পত্র প্রদান ও বাকি ৪৫ টি ঘরের কার্যক্রম এখনো প্রক্রিয়াধীন রয়েছে বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামান। 

Place your advertisement here
Place your advertisement here