• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

নীলফামারীতে নিষিদ্ধ সংগঠন ‘আল্লাহর দলের’ উপজেলা নায়েক গ্রেফতার   

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

নিষিদ্ধ সংগঠন ‘আল্লাহর দলের’ নীলফামারীর জলঢাকা উপজেলার নায়েক জাকির হোসেনকে(৩২) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার(২৩ জুলাই) ভোরে উপজেলার দক্ষিণ বগুলাগাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার আজিজুল ইসলামের ছেলে। বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
 
জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রেজানুর রহমান জানান, গেল বছরের ১১মার্চ রাতে জলঢাকা শহরের বগুলাগাড়ি বারঘরি এলাকার মিলনের বাড়িতে নাশকতার পরিকল্পনা করছিলো এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। সে সময় নিষিদ্ধ এই সংগঠনটির সমগ্র দেশের দায়িত্বে থাকা তত্বাবধায়ক গাইবান্ধা জেলার সাইফুল আলম(৩৭) ও প্রচার সম্পাদক জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের জিকরুল আহমেদকে(৩২) গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

এ ঘটনায় সাইফুল আলম, জিকরুল আহমেদ, মিলন, নুরুন্নবী ও জাকির হোসেনের নামে জলঢাকা থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা করেন জলঢাকা থানার উপ-পরিদর্শক নিশার আলী তিতুমীর। গ্রেফতার জাকির এজাহার নামীয় আসামী ছিলেন। 

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) হারুন উর রশিদ জানান, গ্রেফতার জাকিরকে বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়ের আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেটের কাছে সেদিনের ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাড়িতে উপস্থিত হয়েছে মর্মে গোপনে জানতে পেরে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গোয়েন্দা পুলিশের ওসি বলেন, মামলায় এ পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হলো। অন্য আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে। 

গোয়েন্দা পুলিশ সুত্র জানায়, মামলার এজাহার ভুক্ত আসামী জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের গাবরোল বালাপাড়া এলাকার মাকছুদার রহমানের ছেলে নুরুন্নবীকে(২০) গেল বছরের ৩আগষ্ট গ্রেফতার করা হয়। 

Place your advertisement here
Place your advertisement here