• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পীরগঞ্জে মাছ চুরির অপবাদে শিশু নির্যাতনকারী গ্রেপ্তার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মাছ চুরির অপবাদে তৃতীয় শ্রেণীর শিশু শিক্ষার্থীকে  মধ্যযুগীয় কায়দায় রশি দিয়ে বেঁধে নির্যাতনের  অভিযোগে  অভিযুক্ত রমজান আলী বাসুকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।  মঙ্গলবার সকালে পুলিশ তাকে গ্রেপ্তার করে। 

নির্যাতিত শিশু জুয়েল রান  উপজেলার দৌলতপুর ইউনিয়নের মল্লিক পুর সরকার পাড়া গ্রামের মনির উদ্দিনের ছেলে। সে পূর্ব মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

শুক্রবার সকালে মল্লিকপুর তামলাই দিঘি পাড়ের পাশে জহিরুল ইসলামের বাড়ির কাছে এ ঘটনা ঘটে। মঙ্গলবার ওই মারপিটের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ওই শিশুর বাবা মনির উদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ চুরির অপবাদে দিয়ে তার ছেলেকে একটি গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে নির্যাতন চালান একই গ্রামের রমজান আলী বাসু। র্নিযাতিত শিশুটির বাবা আরো অভিযোগ করে বলেন, আমার অবুঝ সন্তানকে গাছে বেধেঁ লাঠিপেটা করায় সে অসুস্থ হয়ে পড়ে । পরে তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এ বিষয়ে অভিযুক্ত রমজান বাসু বলেন, হাঁসি তামাশা করে তাকে বেঁধে দুইটা বাড়ি দিয়েছি। নির্যাতন করিনি বলে মন্তব্য করেন।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন,  শিশুটি এখন সুস্থ। তবে তার বাবা থানায় অভিযোগ করায় রমজান বাসুকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here