• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

`বিএনপির আন্দোলন মানেই মানুষ হত্যা-অগ্নিসন্ত্রাস-পেট্রলবোমা`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না। বিএনপি ২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনের আগেও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করেছে। তাদের আন্দোলনের নমুনা আমরা দেখেছি। বিএনপির আন্দোলন মানেই মানুষ পুড়িয়ে হত্যার মহোৎসব, অগ্নিসন্ত্রাস আর পেট্রলবোমা।

বৃহস্পতিবার সচিালয়ের নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, দেশের মানুষ বিএনপিকে আর কখনো অগ্নিসন্ত্রাস, পেট্রলবোমা হামলা চালাতে দেবে না। বাংলাদেশে তাদের আর মানুষ পুড়িয়ে হত্যার মহোৎসব করতে দেওয়া হবে না। বিএনপির অবৈধ দাবি- তত্ত্বাবধায়ক সরকারও আর কখনো ফিরে আসবে না।

তিনি আরো বলেন, যুক্তরাষ্ট্র আমাদের বন্ধুপ্রতীম দেশ। বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতিতে তাদের অবদান আছে। সেই দেশের রাষ্ট্রদূত আওয়ামী লীগের প্রতিনিধি দলকে আমন্ত্রণ জানিয়েছেন। আমরাও আমন্ত্রণ গ্রহণ করে সেখানে গিয়েছি। আওয়ামী লীগ রাত-বিরাতে বিএনপির মতো লুকিয়ে মার্কিন রাষ্ট্রদূতের বাসায় গিয়ে তার পদলেহন করেনি।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি বারবার দেশে রাজনৈতিক সংকটের কথা বলছে। বাস্তবতা হচ্ছে, বিএনপির মধ্যেই ভয়ঙ্কর সংকট চলছে। তাদের চেয়ারপার্সন সাজাপ্রাপ্ত আসামি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান পলাতক। আওয়ামী লীগ দেশকে কোনো সংকটে ফেলেনি। বৈশ্বিক পরিস্থিতিতে অনেক উন্নত দেশ সংকটে আছে। সেই তুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে অনেক ভালো রেখেছেন।

Place your advertisement here
Place your advertisement here