• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

অস্তিত্ব রক্ষার জন্য নির্বাচনে আসবে বিএনপি: আমির হোসেন আমু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ অক্টোবর ২০২২  

Find us in facebook

Find us in facebook

আগামী নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনেই হবে এবং বিএনপি অস্তিত্ব রক্ষার জন্য এ নির্বাচনে অংশগ্রহণ করবে বলে বিশ্বাস করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। 

তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন সংবিধান অনুযায়ী হয়েছে, সে নির্বাচনে বিএনপি আসেনি। তারা বোমাবাজি, মানুষ হত্যা, বাসে আগুন দিয়ে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র শুরু করে। কিন্তু তাদের পক্ষে নির্বাচন বানচাল করা সম্ভব হয়নি। আজকেও তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আজকে আমরা পরিষ্কারভাবে বলে দিতে চাই আগামী নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনে অনুষ্ঠিত হবে। আমাদের বিশ্বাস বিএনপি তাদের অস্তিত্ব রক্ষার জন্য নির্বাচনে অংশগ্রহণ করবে।

শনিবার দুপুরে ঝালকাঠি জেলা মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমির হোসেন আমু। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করে জেলা মৎস্যজীবী লীগ।
বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের প্রবীণ নেতা আমু বলেন, জনগণের সঙ্গে যদি বিএনপিকে থাকতে হয়, জনগণের কাছে যদি তাদের যেতে হয় অবশ্যই তারা নির্বাচনে অংশগ্রহণ করবে। আজকে যদি ঘোলা পানিতে মাছ শিকার করতে চান, তাহলে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্কর। 

বিশেষ অতিথির বক্তব্য দেন মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, বরিশাল বিভাগীয় সহ-সভাপতি মো. ইউনুস, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান। 

নতুন কমিটি আগামী এক মাসের মধ্যে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি আমির হোসেন আমু।

Place your advertisement here
Place your advertisement here