• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

মিঠাপুকুরে ডাকাতের মারপিটে নিহত-১ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে এক দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতদের মারপিটে বিউটি বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন এবং তার স্বামী মিজানুর রহমান (৪৫) নামে গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বড়বালা ইউনিয়নের শালিকাদহ গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত বিউটি বেগম স্থানীয় ছড়ান ডিগ্রী কলেজের লাইব্রেরিয়ান সহকারী হিসেবে কর্মরত ছিলেন। অন্যদিকে, আহত মিজানুর রহমান উপজেলার বড়বালা ইউনিয়নের শালিকাদহ গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো মিজানুর রহমান ও বিউটি বেগম পরিবারের লোকজনসহ নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। পরে রাত আনুমানিক ৩টার দিকে একদল ডাকাত তাদের বাড়ির প্রাচীর টপকিয়ে প্রবেশ করেছে বলে তাদের সন্দেহ হয়। এ সময় তারা বাইরে বেরিয়ে আসেন। বাইরে এলে ডাকাত দল তাদের বেধম প্রহার করে। এতে মিজানুর ও বিউটি বেগম গুরুতর আহত হন। পরে ডাকাত দল বাড়িতে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল নিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী জানতে পেরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পথিমধ্যে বিউটি বেগম মারা যান। আহত মিজানুর রহমান ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।
 

Place your advertisement here
Place your advertisement here