• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

পীরগঞ্জে শীতার্তদের মাঝে স্পিকারের শীতবস্ত্র বিতরন 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, পীরগঞ্জের জনগণ আমাকে ভোট দিয়েছেন। ভালোবাসার ঋণে আবদ্ধ করেছেন। তিনি বলেন, আপনারা নৌকা প্রতীককে বিজয়ী করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন।  

আজ বৃহস্পতিবার তিনি পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়ন পরিষদ ও বাংলাদেশ আওয়ামী লীগ বড় আলমপুর ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত আলমপুর ইউনিয়ন পরিষদ মাঠে শীতবস্ত্র/কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এসময় স্পিকারকে বড় আলমপুর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সেলিম ক্রেস্ট প্রদান করেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আরও বলেন, প্রতিটি ইউনিয়নে জনতার ভোটে তিনি বিজয়ী হয়েছেন। এলাকার মা-বোনেরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট প্রদান করেছেন।

স্পিকার বলেন, ভালোবাসার ঋণ কোনো কিছু দিয়ে শোধ করা যায় না। এবার সময় হয়েছে আপনাদের সেবা দেয়ার। তিনি বলেন, প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে, প্রয়োজনীয় রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ, মন্দির ও কবরস্থানের সংস্কার কাজ চলমান থাকবে। এলাকার চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এসব বিষয় তালিকাভুক্ত করবেন। তিনি বলেন-আপনারা আমাকে ভালোবাসা, ভোট ও দোয়া দিয়েছেন।

তিনি এসময় বিভিন্ন ইউনিয়নের জনগণের মধ্যে সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে মোট ৩৯৬টি করে কম্বল বিতরণ করেন। টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, মঞ্জিলার দরগাহ বালিকা দাখিল মাদরাসা, পালিচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,পতচড়া উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করেন তিনি। এর আগে জাতীয় নির্বাচনে নিজ আসন রংপুর-৬  থেকে নৌকা প্রতীকে বিজয়ের পর সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছুলে নির্বাচনী এলাকার জনগণ তাঁকে অভ্যর্থনা জানান। অনুষ্ঠানে পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি, উপজেলা আওয়ামী লীগের তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ খলিলুর রহমান,সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা ও  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here