• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার নাটক, স্বামী গ্রেপ্তার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরের চাঞ্চল্যকর গৃহবধূ শিমু বেগমকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী দুলাল মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩। ওই গৃহবধূকে গলাটিপে হত্যার পর তার মুখে বিষ ঢেলে আত্মহত্যার নাটক সাজিয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তার দুলাল মিয়া (২৪) মিঠাপুকুর উপজেলার দূর্গাপুর রশনিপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে। তাকে শুক্রবার (১৪ এপ্রিল) রাতে জামালপুরের বকশিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বছর দেড়েক আগে মিঠাপুকুর উপজেলার দূর্গাপুর রশনিপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে দুলাল মিয়ার সঙ্গে বিয়ে হয় শিমু বেগমের। বিয়ের সময় যৌতুক বাবদ একটি মোটরসাইকেল, ঘরের আসবাবপত্র এবং নগদ ২ লাখ টাকাও দেন শিমুর পরিবার।

এরপরেও শিমুর স্বামী আরও ১ লাখ টাকা যৌতুকের দাবি করে আসছিল। শিমুর পরিবার তা দিতে না পারায় স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। এরই মধ্যে গত ৭ মার্চ শিমু বেগমকে তার স্বামী দুলাল মিয়া, শ্বশুর বাবলু মিয়া এবং শাশুড়ী দুলালী বেগম মিলে মারধরের একপর্যায়ে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে। পরে এ ঘটনাটি ধামাচাপা দিতে শিমুর মুখে বিষ দিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে দুলালের পরিবারের লোকজন।

র‍্যাব-১৩ কর্মকর্তা বশির আরও জানান, এ ঘটনায় শিমুর বাবা বাদী হয়ে মিঠাপুকুর থানায় হত্যা মামলা করেন। বিষয়টি ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। গোয়েন্দা নজরদারির ভিত্তিতে স্বামী দুলাল মিয়াকে গ্রেপ্তার করা হয়। অন্যান্যদের গ্রেপ্তারে নজরদারি বাড়ানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে দুলাল। তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here