• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

রংপুরে আগুন লাগার দৃশ্য দেখতে গিয়ে হাতাহাতি, নিহত ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরে এক বাড়িতে আগুন লাগার দৃশ্য দেখতে গিয়ে হাতাহাতির ঘটনায় ছাদ থেকে ফেলে দেওয়ায় নুর আলম (১৮) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত নুর আলম লালবাগ চুড়িপট্টি এলাকার বাদল হোসেনের ছেলে। এ ঘটনায় খামারপাড়া ও লালবাগ চুড়িপট্টি এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে এক পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে রংপুর নগরীর লালবাগ খামার তাবলীগ মসজিদের পাশে স্থানীয় ফকির চানের বাড়িতে আগুন লাগে। আগুনের দৃশ্য দেখতে উৎসুক লালবাগ চুড়িপট্টি এলাকার লোকজন স্থানীয় মাজেদুল ইসলামের বাড়ির ছাদে উঠে পড়ে। এ সময় মাজেদুলের প্রতিবেশী শাহাজাদা ছাদ থেকে সবাইকে নামতে বললে তার সাথে বাকবিতণ্ডা লেগে যায়।

এ ঘটনায় বাড়ির মালিক মাজেদুল ও শাহাজাদা’র সাথে ছাদে থাকা চুড়িপট্টির লোকজনের হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে নুর আলম নামে ওই যুবক ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। তাকে ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠে। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে চুড়িপট্টি ও খামারপাড়া এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে এক পুলিশ সদস্য আহত হয়। পরে কোতয়ালী থানা থেকে অতিরিক্ত পুলিশ দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, ছাদ থেকে পড়ে নুর আলম নামে এক যুবক মারা গেছে। তাকে ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছে স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখনো কেউ মামলা করেনি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here