• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

কাউনিয়ায় কবরস্থান থেকে যুবক আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়ায় জয়বাংলা বাজার এলাকায় কবরস্থানে মৃত নারীর কবর থেকে সফিকুল ইসলাম (২২) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

শুক্রবার (০৩ মার্চ) তাকে ২৯৭ ধারায় মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে সকালে জয়বাংলা বাজার সরকারি পাবলিক কবরস্থান থেকে তাকে আটক করা হয়। কবর থেকে আটক সফিকুল ইসলাম উপজেলার হারাগাছ পৌর এলাকার ধুমেরকুঠি পশ্চিমপাড়া গ্রামের আবুজারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরের দিকে স্থানীয় লোকজন সরকারি কবরস্থানে একজন নারীর কবরের এক পার্শের মাটি খুঁড়া দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোজনের সহযোগিতায় সফিকুল ইসলামকে কবরের ভিতর থেকে টেনে বের করে। এদিকে কবর থেকে যুবক আটকের খবর ছড়িয়ে পরলে কবর স্থানে উৎসক লোকজন ভিড় করে। উৎসক লোকজন ছত্রভঙ্গ করতে পুলিশকে বেগ পেতে হয়। পরে সফিকুলকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

সারাই ইউনিয়ন পরিষদের সদস্য শফিকুল ইসলাম বলেন, শুক্রবার সকালে স্বজনরা কবর জিয়ারত করতে গিয়ে কবরের মাটি খুঁড়া এবং মানুষের গোঙানো শব্দ পেয়ে ভয়ে সেখান থেকে ফিরে বাড়িতে পরিবারের লোকজনকে জানায়। নিহতের স্বজনরা কবরস্থানে গিয়ে কবরের ভিতরে মৃত ব্যক্তির মরদেহের পাশে ওই যুবককে বসে থাকতে দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেয়।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার  (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় ধর্মানুভূতিতে আঘাত এবং কবরস্থানে অনধিকার প্রবেশ করে মৃতদেহের অসম্মান করার অপরাধে মামলা হয়েছে। শুক্রবার আটক সফিকুলকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

Place your advertisement here
Place your advertisement here