• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

পীরগাছায় মাটি কাটা নিয়ে খালাতো ভাইয়ের হাতে খুন                 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

                   
রংপুরের পীরগাছায় বাড়ির ভাঙন ঠেকাতে সেতুর নিচ থেকে মাটি কাটাকে কেন্দ্র করে খালাতো ভাইয়ের হাতে রবিউল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংর্ঘষে পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত রবিউল ইসলাম তাম্বুলপুর-পীরগাছা সড়কের শেখপাড়া গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে। এ ঘটনার পর হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত খালাতো ভাই শফিকুল ইসলামসহ তিনজনকে নজরদারিতে রেখেছে পুলিশ।

নিহতের ছোট ভাই রফিকুল ইসলাম জানান, রবিউলের বাড়ি সংলগ্ন একটি সেতু নির্মাণের জন্য মাটি খনন করা হয়। এতে রবিউলের বাড়িতে ফাটল দেখা দিলে ঠিকাদার আব্দুস সালাম তাকে খনন করা মাটি নিয়ে বাড়ি রক্ষা করতে বলেন। 

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় রবিউল মাটি নিতে গেলে তার খালাতো ভাই ওই গ্রামের সোলেমান আলীর ছেলে শফিকুল ইসলাম বাধা দেন। এ নিয়ে তর্কবির্তকের পর শফিকুল ক্ষিপ্ত হয়ে রবিউলের বুকে একাধিক আঘাত করে। এতে মাটিতে লুটিয়ে পড়ে রবিউল। সঙ্গে সঙ্গে তাকে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় শফিকুল ও তার বোন ওলেমা বেগম (২৮) আহত হলে তাদেরকেও পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে ওই গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হাসপাতালে তিনজনকে নজরদারিতে রাখা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here