• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

মিঠাপুকুরে মানসিক ভারসাম্যহীন বেওয়ারিশ নারীর মৃত্যু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাগীগন্জ বাসস্ট্যান্ডে এক মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু হয়েছে। মৃত ঐ নারীর বয়স আনুমানিক ৪০ ঊর্ধ্ব হবে এবং ঐ নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। নাম পরিচয় সনাক্ত না হওয়ায় তার লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন স্হানীয়রা।

৩নং পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবার রহমান (মাহবুব) জানান, উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বৈরাগীগঞ্জ বাসস্ট্যান্ডে আনুমানিক ১০/১২ দিন আগ থেকে এক মানসিক ভারসাম্যহীন পাগল নারী বাংলাদেশ কৃষি ব্যাংক বৈরাগীগঞ্জ শাখা সংলগ্ন খোলা আকাশের নিচে অবস্থান করছিলেন। বৈরাগীগঞ্জ বাসস্ট্যান্ডে অবস্থিত বিভিন্ন দোকান অথবা বিভিন্ন ব্যক্তির কাছে আকার ইশারায় খাবার চেয়ে খুদা মেটাতেন। রাতে অতিরিক্ত ঠান্ডায় কৃষি ব্যাংকের নিচেই অবস্থান করতেন। সম্ভবত অতিরিক্ত ঠান্ডায় তার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (১১ ফেব্রুয়ারি) আনুমানিক দুপুর ২ ঘটিকার সময় ঐ মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু হয়। এসময় তার লাশ এবং স্বজনদের সনাক্তের জন্য মিঠাপুকুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, পরিচয় সনাক্ত না হওয়ায় লাশের পোস্ট মর্টেম শেষে মরদেহ আনজুমান মফিদুল ইসলামকে প্রদান করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here