• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

মিঠাপুকুরে হাত বাঁধা অবস্থায় আগুনে পোড়া লাশ উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুর মিঠাপুকুরে আগুনে পুড়ে এক নৈশ্যপ্রহরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) দূর্গাপুর ইউনিয়নের শঠিবাড়ী হরিপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

নিহত নৈশ্যপ্রহরী উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মেনাজ উদ্দিনের ছেলে সাজু মিয়া (৫০)। তিনি দূর্গাপুর ইউনিয়ন পরিষদ সড়কে আব্দুর রাজ্জাক নামে এক ব্যবসায়ীর একটি ভাংড়ি দোকানে নৈশ্যপ্রহরীর কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দূর্গাপুর ইউনিয়ন পরিষদ সড়কে হরিপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ভাংড়ি দোকানে সকালে আগুনে পুড়ে যাওয়া নৈশ্যপ্রহরী সাজু মিয়ার লাশ দেখতে পায়। তার শরীরের অনেকটা অংশ পুড়ে গেছে। বিশেষ করে দু’হাত ও মাথার পিছনের অংশ পুড়েছে বেশি। ফেটে গেছে মাথার একটি অংশ, হাত বাঁধা অবস্থায় ছিল। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লোকজন গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের পরিবারের দাবি, ভাংড়ি দোকানের বাইরে আগুন লেগেছিল। সেখানে আগুনে পুড়ে মারা যাওয়া অসম্ভব। তার হাত দুটো বাধা ছিল, মাথা ছিল ফাটা। তাকে হত্যা করে আগুন লাগানোর নাটক সাজানো হয়েছে।

শঠিবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার আশরাফুজ্জামান বলেন, আমরা সকাল ছয়টায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। ওই নৈশ্যপ্রহরীর ঘরটির কিছু অংশ পুড়ে গেছে। তার লাশটি পড়ে ছিল ঘরের দরজার কাছে, খালি মাটিতে। তবে, আগুনের সূত্রপাতের রহস্য এখনও উদঘাটন করা সম্ভব হয়নি।

মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here