• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সরকারদলীয় জনপ্রতিনিধি না থাকায় উন্নয়ন হয়নি: ডালিয়া

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

সরকারদলীয় জনপ্রতিনিধি না থাকায় উন্নয়ন হয়নি: ডালিয়া                     
রংপুর সিটি করপোরেশনে বিগত পাঁচ বছর সরকারদলীয় জনপ্রতিনিধি না থাকায় জনগণের প্রত্যাশিত উন্নয়ন হয়নি বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া। তবে এবার উন্নয়নের স্বার্থে নগরবাসী নৌকায় ভোট দেবেন বলে আশা ব্যক্ত করেছেন সাবেক এই সংসদ সদস্য।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে রংপুর মহানগরীর ধাপ মেডিকেল মোড় এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন হোসনে আরা লুৎফা ডালিয়া। এসময় তিনি সাংবাদিকদের বলেন, রংপুরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। কেননা নগরবাসীর ভাগ্য উন্নয়নের মার্কা নৌকা। ২৭ ডিসেম্বর হবে নৌকা মার্কার বিজয়ের দিন।

হোসনে আরা লুৎফা ডালিয়া আরও বলেন, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তাদের সকলের সহযোগিতা এবং রংপুরের সাধারণ মানুষের দোয়া ও সমর্থন নিয়ে এবার নৌকা মার্কার বিজয় নিশ্চিত। উন্নয়ন সম্ভাবনাময় রংপুরে দীর্ঘদিন ধরে সরকারদলীয় কোনো প্রার্থী না থাকায় পরিকল্পিত কোনো উন্নয়ন হয়নি। তাই রংপুরবাসী এবার উন্নয়নের স্বার্থেই নৌকার পক্ষে জেগেছে।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, রংপুর মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশার, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here