• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

শাশুড়িকে রাস্তায় ফেলে প্রকাশ্যে মারধর, পুত্রবধূ গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

পারিবারিক কলহের জেরে শাশুড়িকে অমানবিক নির্যাতনের দায়ে পুত্রবধূ রত্না বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় কাউনিয়া থানায় মামলা হলে শুক্রবার তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। 

গত বৃহস্পতিবার সকালে রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউপির হরিচরণ লস্কর মাঠের পাড়া গ্রামে পুত্রবধূর নির্যাতনের শিকার হন শাশুড়ি আয়েশা বেগম। তিনি ওই গ্রামের মৃত আব্দুল সিদ্দিকের স্ত্রী। আহত অবস্থায় তাকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বালাপাড়া ইউপির সদস্য হায়দার আলী জানান, আয়শা বেগমের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ে ও ও ছেলের বিয়ে হওয়ার পর তিনি একাই থাকেন। আর ছেলে আশরাফুল ইসলাম কয়েক দিন আগে কাউকে কিছু না বলে তিনি ঢাকায় চলে যান। এ নিয়ে শাশুড়িকে সন্দেহ করে বৃহস্পতিবার সকালে তার বাড়িতে গিয়ে স্বামীর খোঁজখবর জানতে চান রত্না।

তিনি বলেন, রত্না তার শাশুড়িকে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করলে তিনি এর প্রতিবাদ করেন। তাকে বাড়ি থেকে বের করে নিয়ে এসে রাস্তায় ফেলে প্রকাশ্যে মারধর করেন রত্না। এ সময় একজনের ধারণ করা ভিডিও শুক্রবার বিকেলে ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।

তিনি বিষয়টি জানার পর রাতে ওই বৃদ্ধাকে নিয়ে থানায় অভিযোগ দেওয়ার পর পুলিশ তার পুত্রবধূকে গ্রেফতার করে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়ছে।

Place your advertisement here
Place your advertisement here