• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

Find us in facebook

রংপুরে সাহরির পর নিখোঁজ অব. সরকারি কর্মচারী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরে সাহরির খেয়ে ফজরের নামাজ পড়তে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি সোহরাব হোসেন নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মচারী। নিখোঁজের প্রায় ২৪ ঘণ্টা পার হলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

সোহরাব হোসেন (৬৭) রংপুর নগরীর পূর্ব বাবুখাঁ এলাকার বাসিন্দা। তিনি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) রংপুরে স্ক্যানোগ্রাফার পদে কর্মরত ছিলেন। তিনি ২০১৬ সালে চাকরি থেকে অবসরে যান। তার তিন ছেলে চাকরির সুবাদে আলাদা থাকেন।

নিখোঁজ সোহরাব হোসেনের সন্ধান চেয়ে গতকাল শনিবার রাতে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে, যার নং ১৬৯৯।

সোহরাব হোসেনের মেজ ছেলে এস এম মঞ্জুর-এ-মুর্শেদ বলেন, ৩০ এপ্রিল (শুক্রবার) ভোরে সাহরি খাওয়ার পর ফজরের নামাজ পড়তে বাসা থেকে বের হন বাবা। এরপর ২০ ঘণ্টারও বেশি সময় অতিবাহিত হলেও এখন পর্যন্ত তিনি বাসায় ফিরে আসেননি।

তিনি আরও বলেন, সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। আত্মীয়স্বজনের বাড়িতে তিনি যাননি। বাবার সঙ্গে থাকা মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

নিখোঁজ সোহরাব হোসেনের গায়ের রং শ্যামলা, তিনি উচ্চতায় ৫ ফুট ৪ ইঞ্চি। তার মুখমণ্ডল হালকা লম্বাটে ও স্বাস্থ্য মাঝারি। তার মাথার চুল ছোট ও দাড়ি সাদা রঙের। বাড়ি থেকে বের হওয়ার সময় পরনে সাদা-লাল রং মিশ্রিত হাফ হাতা শার্ট এবং লুঙ্গি ছিল।

কেউ কোথাও তাকে দেখলে বা সন্ধান দিতে চাইলে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় অথবা পরিবারের সঙ্গে ০১৭১৩২০০৬৯১ অথবা ০১৮৬৩১১১৯৯২ এই নম্বরে যোগাযোগ করতে পারেন।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ রহমান গতকাল রাতে বলেন, এখন পর্যন্ত নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে পুলিশের পক্ষ থেকে তাকে খোঁজার চেষ্টা করা হচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here