• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

পীরগাছার শশী বিসিএস স্বাস্থ্য ক্যাডারে দ্বিতীয় হয়েছেন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২  

Find us in facebook

Find us in facebook

৪০তম বিসিএসের চূড়ান্ত ফলে স্বাস্থ্য ক্যাডারে দ্বিতীয় হয়েছেন রংপুরের পীরগাছা উপজেলার মেয়ে ডা. মালিহা সামিহা শশী। ৪২তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত হয়ে শশী সহকারী সার্জন হিসেবে বর্তমানে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। তার স্বামী মাহে আলমও ৩৭তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত। বর্তমানে তিনি পিজি হাসপাতালে আছেন।

শশী উপজেলার কৈকুড়ী ইউনিয়নের চৌধুরানী (কুতুব্বস) গ্রামের বাংলাদেশ রেলওয়ে ডেপুটি ফিন্যান্সিয়াল অ্যাডভাইজার অ্যান্ড চিফ অ্যাকাউন্টস অফিসার সাইফুল ইসলামের মেয়ে। তার মা সাবেক প্রধান শিক্ষক নাসিমা আখতার। ভাই বোনের মধ্যে তিনি বড়। 

বৃহস্পতিবার নিজের কৃতিত্বপূর্ণ সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে ডা. শশী বলেন, আলহামদুলিল্লাহ, ৪০তম বিসিএসে দ্বিতীয় অবস্থান নিয়ে আবারও সহকারী সার্জন হিসেবে সুপারিশ করা হয়েছে। আমার এ অর্জনের জন্য আব্বু-আম্মু আর আমার স্বামী মাহে আলমের অবদান স্বীকার না করলেই নয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) থেকে এমবিবিএস সম্পন্ন করা ডা. শশী ছিলেন মমেক-৫০তম ব্যাচের শিক্ষার্থী। ২০১৮ সালে এমবিবিএস সম্পন্ন করেন তিনি। তিনি দিনাজপুরের পার্বতীপুরের ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০১০ সালে এসএসসি পাস করেন।

এর পর ২০১২ সালে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন। তিনি বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্স সার্জন্স (বিসিপিএস) থেকে গাইনি অ্যান্ড অবসে পার্ট-১ এবং লন্ডন থেকে এমআরসিওজি পার্ট-১ করেছেন।

বুধবার দুপুরে সরকারি কর্ম কমিশন (পিএসসি)  ফল প্রকাশ করেন। বিভিন্ন ক্যাডারে দুই হাজার ২১৯ জনকে নিয়োগ সুপারিশ করা হয়। এর মধ্যে স্বাস্থ্য ক্যাডারে নেওয়া হবে ১১২ জনকে।
কে/
 

Place your advertisement here
Place your advertisement here