• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পীরগাছায় বলাৎকারকারী সেই এসআই গ্রেফতার 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মার্চ ২০২২  

Find us in facebook

Find us in facebook

এক ভ্যানচালককে বাসায় এনে বলৎকারের অভিযোগে রংপুরের পীরগাছা থানার এসআই স্বপন কুমার রায়কে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। অসুস্থ ঐ ভানচালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এদিকে এসআই স্বপনের বিচারের দাবিতে থানা ঘেরাও করেছেন এলাকাবাসী।

বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানার ওসি সরেষ চন্দ্র জানান, ভুক্তভোগী ভ্যানচালককে নিজের ভাড়া বাড়িতে নিয়ে বিকৃত যৌনাচারের মাধ্যমে তাকে বলাৎকার করে পীরগাছা থানার এসআই স্বপন কুমার রায়। বিষয়টির সত্যতা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়ায় তাকে বৃহস্পতিবার রাতে ক্লোজ করে পুলিশ লাইনে রাখা হয়।

শুক্রবার (১৮ মার্চ) বিকেলে ভুক্তভোগীর ভাই এসআই স্বপনের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ এনে মামলা করলে পুলিশ লাইন থেকেই তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া তার ভাড়া বাসা থেকে ভূপতি রায় নামে আরো একজনকে উদ্ধার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়।

এদিকে, শুক্রবার বিকেলে এসআই স্বপন রায়ের বিচারের দাবিতে থানা ঘেরাও করেছে এলাকাবাসী। সাড়ে চারটায় তারা পীরগাছা বাজারের চারমাথায় অবরোধ করে বিক্ষোভ করে।

পুলিশ সূত্রে জানা গেছে, এসআই স্বপন রায়ের বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলায়। ২০ দিন আগে তার সন্তান সম্ভবা স্ত্রী ডেলিভারির জন্য গ্রামের বাড়িতে গেছেন। এই সুযোগে পীরগাছার কলেজ রোডের ভাড়া বাসায় স্বপন রায় বিভিন্ন বয়সী পুরুষকে পুলিশি হুমকি দিয়ে এনে তাদের বলাৎকার করতেন।

বুধবার রাতে উপজেলার শুখানপুকুর এলাকার একজন ভ্যানচালককে একই ধরনের হুমকি দিয়ে ঐ বাসায় নিয়ে যায় এসআই স্বপন রায় এবং তাকে কয়েকবার বলাৎকার করে। একপর্যায়ে, ভুক্তভোগীর পায়ুপথ থেকে রক্তপাত হলে বিষয়টি জানাজানি হয়ে যায়। বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করানো হয়। শুরুর দিকে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হলেও তা ঢোপে টেকেনি।

এদিকে, এ ঘটনার পর শুক্রবার (১৮ মার্চ) বেলা ১১টায় এসআই স্বপন রায়ের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ভুপতি চন্দ্র রায়  নামে আরো একজনকে উদ্ধার থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এ ঘটনায় পুরো উপজেলায় তোলপাড় শুরু হয়।

Place your advertisement here
Place your advertisement here