• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

রংপুর নগরীতে পৃথক অভিযানে ২ মাদক কারবারিকে গ্রেফতার 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুর নগরীতে পৃথক অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদ ও ৪০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর আলম নগর পীরপুর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে গোলাম রসুল (৪৮) ও মুন্সি পাড়া (কবরস্থান সংলগ্ন) এলাকার আমজাদ হোসেনের ছেলে আরিফ হোসেন (২৪)।

এর আগে বুধবার(২০ অক্টোবর) রাতে রংপুর মহানগরীর কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন ২৭ নং ওয়ার্ডস্থ স্টেশন বাজার মুসলিমপাড়া পোস্ট অফিসের সামনে রাস্তার উপর থেকে ১০ লিটার চোলাই মদ উদ্ধারসহ গোলাম রসুলকে (৪৮) গ্রেফতার করা হয়।

অপরদিকে, পৃথক আর একটি অভিযানে কোতয়ালী থানাধীন ১৯ নং ওয়ার্ডের মেডিকেল পূর্বগেট টুটুলের গ্যারেজের সামন থেকে আরিফ হোসেনকে ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে ডিবি পুলিশ।

অভিযানে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান জানান, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণ, নকল ও অননুমোদিত ঔষধ নির্মূলে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Place your advertisement here
Place your advertisement here