• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বদরগঞ্জে হাতকড়াসহ মাদক মামলার আসামি পলাতক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের বদরগঞ্জে হাতকড়া পরা অবস্থায় ওসমান গণি (৩৫) নামে এক আসামি পুলিশের উপস্থিতিতে পালিয়েছে। আজ রবিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে তাকে নিয়ে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিতে নেওয়া হলে সেখান থেকে তিনি পালিয়ে যান। ওসমান গণি উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর বারোবিঘা গ্রামের শহীদুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে অভিযোগ তিনি দীর্ঘদিন ধরে মাদক সেবন করাসহ ও কেনাবেচার সঙ্গে জড়িত।

হাসপাতাল ও থানা সূত্র থেকে জানা যায়, গতকাল শনিবার রাতে লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি এলাকা থেকে মাদকসহ আটক করা হয় ওসমান গণিকে। তিনি অসুস্থতার ভান করলে আজ রবিবার সকালে হাতকড়া পরা অবস্থায় তাকে নিয়ে পুলিশভ্যানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তিনি অসুস্থ হওয়ার ভান করে মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় সে টয়লেটে যাওয়ার কথা বলে কৌশলে সেখান থেকে পালিয়ে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে ধরতে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চালানো হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে দামোদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক বলেন, ওসমান গণি আমার গ্রামের ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আজ সকালে হাতকড়াসহ পালিয়ে যাওয়ার বিষয়টি থানা থেকে আমাকে জানানো হয়। 

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তারের পর থেকে আসামি ওসমান গণি অসুস্থতার ভান শুরু করে। এ অবস্থায় পুলিশ ভ্যানে করে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে সে টয়লেটে যাওয়ার কথা বলে কৌশলে পালিয়ে যায়। তাকে ধরতে সম্ভাব্য স্থানে অভিযান চলছে বলেও জানান তিনি।

Place your advertisement here
Place your advertisement here