• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

রংপুরে জরুরি চিকিৎসা সরঞ্জাম দিল বিসিআই

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরে করোনা মোকাবেলায় জরুরি চিকিৎসা সেবা স্বাভাবিক রাখার লক্ষ্যে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) এর পক্ষ থেকে প্রাপ্ত ২০টি অক্সিজেন সিলিন্ডার (ফুল সেট), একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ৫০০টি হাইফ্লো এনআরবি মাস্ক এবং ১০টি বাইপ্যাপ মাস্ক হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) রংপুরের সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়ের নিকট এসব সরঞ্জামাদি হস্তান্তর করেন এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু ও রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ’র সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুসহ পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ।

অনুষ্ঠানে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, শিগগিরই এফবিসিসিআই এর পক্ষ থেকেও রংপুরে জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করা হবে। বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) রংপুরের মানুষের স্বাস্থ্য সেবার জন্য জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করায় বিসিআই পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান এবং রংপুর চেম্বারকে এ ধরনের উদ্যোগ গ্রহণ করে মানুষের জীবন-জীবিকা সচল রাখতে ও জীবন বাঁচাতে দ্রুত জরুরি চিকিৎসা সামগ্রী প্রদানের আহ্বান জানান।

অনুষ্ঠানে রংপুরের সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় বলেন, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) এর পক্ষ থেকে প্রাপ্ত ২০টি অক্সিজেন সিলিন্ডারসহ জরুরি চিকিৎসা সামগ্রী অনেক রোগীর জীবন বাঁচাতে সাহায্য করবে।

এ সময় রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু করোনা মহামারীর দুযোর্গকালীন সময়ে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিসিআই) এর জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদানের মহতি উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় দেশের সকল জনগণকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান এবং দেশের সকল ব্যবসায়ী সম্প্রদায়কে নিজ নিজ অবস্থান থেকে পরিস্থিতি মোকাবেলায় সর্বত্মাক সহযোগিতা প্রদানের আহ্বান জানান। জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান অনুষ্ঠানে রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here