• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

রংপুরে ২৫০ হকার ও অতিদরিদ্র পরিবারকে ত্রাণ সহায়তা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুর জেলার সদর উপজেলায় ২৫০ জন হকার ও অতিদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

স্বাস্থ্যবিধি মেনে কালের কণ্ঠ শুভসংঘের সহযোগিতায় আজ শুক্রবার রংপুর আর.সি.সি.আই পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মাঠে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ষষ্ঠ শ্রেণিতে পড়ে খাদেমুল ইসলাম। বাবা রফিকুল ইসলাম পত্রিকার হকারি করে। ছেলেও সময় পেলে তাকে সঙ্গ দেয়। খাদেমুল জানান, করোনার মুহূর্তে পত্রিকা বিক্রি হচ্ছে কম। তাদের সংসার চালাতেও বেগ পেতে হচ্ছে। বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী পেয়ে তিনি বলেন, আমি খুব খুশি হয়েছি, তারা আমাদের পাশে দাঁড়িয়েছে। কালের কণ্ঠ পত্রিকাকে ধন্যবাদ। তাদের মঙ্গল হোক। এই খাবার দিয়ে আমরা অনেক দিন খেতে পারবো।

রাজু আহমেদ নামের আরেক পত্রিকা বিক্রেতা বলেন, করোনায় বসুন্ধরা গ্রুপ আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। এতে আমরা পত্রিকা হকাররা অনেক খুশি হয়েছি। তাদের জন্য দোয়া করি যেন আমাদের বেশি বেশি সহযোগিতা করতে পারে। আমাদের পাশে থাকে।

ত্রাণ বিতরণ কার্যক্রম উপস্থিত হয়ে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আরসিসিআই) সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু বলেন, দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের লাখ লাখ শ্রমিকের কর্মসংস্থান করছে। আজকে রংপুরের হকারদের ৭-১০ দিনের খাদ্যসামগ্রী দিয়েছে। জেলায় জেলায় অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে, এর জন্য রংপুর চেম্বারের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। তিনি যেন আপনাদের পাশে সব সময় দাঁড়াতে পারে।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, রংপুর জেলা শাখার সভাপতি ইরা হক, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার রাব্বিসহ অন্যান্যদের মধ্যে শুভ আহমেদ, আরিফ, রোকসানা, রিতু, সোহাগ, জাহিদ, রবি, রংপুর সরকারি কলেজ শাখার সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মারুফা আক্তারসহ অন্যান্যদের মধ্যে মিন্টু, জিহাদ, সোহেল, সাদিকুল, রিপন, আরমান, ফজলু, নিশি, আরিফ, হাবিব প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here