• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

মিঠাপুকুরে ৩০০ অসহায় ও অতিদরিদ্র পরিবারে ত্রাণ সহায়তা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় ৩০০ অসহায় ও অতিদরিদ্র পরিবারের ত্রাণ সহায়তা দিল কালের কণ্ঠ শুভসংঘ। আজ বৃহস্পতিবার মিঠাপুকুর কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন শুভসংঘের সদস্যরা।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন ভূইয়া বলেন, বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তা কার্যক্রম বাস্তবায়ন করার জন্য আমি কালের কণ্ঠ শুভসংঘকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে ধন্যবাদ জানাই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে, তিনি দেশের প্রতি জেলার অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন। কিছুদিন আগেও অসহায় মানুষদের জন্য সরকার থেকে সাহায্য করা হয়েছে। আপনাদের কখনও খাদ্যের অভাব হবে না। তাই আপনারা করোনা সুরক্ষায় সচেতন থাকবেন। অযথা কেউ ঘর থেকে বের হবেন না।

বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তা নিতে এসেছেন বাবলু মিয়া। বার্ধ্যকের জন্য কেউ তাকে কাজ দেন না। আক্ষেপের সুরে তিনি বলেন, আমি কোনো কাম করবা পারি না। ধান কাটতেও কেউ নেয় না। বসি বসি থাকা লাগে। ছেলেও কোনো টাকা দেয় না। অভাবে আছি আমি। তোমাদের সাহায্য দিয়া ঈদ পর্যন্ত সুন্দরভাবে খেতে পারমু। আমারে যে সাহায্য করছে সে ভালো থাক সেই দোয়া করি।

রোজিয়া খাতুন নামের এক উপকারভোগী বলেন, আল্লায় বসুন্ধরা গ্রুপের মালিকের ওপর রহমত দেক। তাকে বেহেশত দেক। তার ত্রাণ দিয়া কয়দিন খাইতে পারবো। অনেক অনেক শুকরিয়া করি।

এই ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের রংপুর অফিস প্রধান স্বপন চৌধুরী, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, মিঠাপুকুর প্রেসক্লাবের সভাপতি শেখ সাদী সরকার, সাধারণ সম্পাদক সবুজ হোসেনসহ মিঠাপুকুর উপজেলার শুভসংঘের সেচ্ছাসেবী সাজেদুর রহমান, আনোয়ার সাদাত লিমন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here