• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পীরগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ মে ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জ উপজেলায় আন্তঃজেলা মোটরসাইকেল চুরি ও ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার পীরগঞ্জের কাবিলপুর থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার আজমপুর ফকিরপাড়া গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে আয়নাল মিয়া (৩৯) এবং একই গ্রামের হাফিজার রহমানের ছেলে হাসানুর রহমান (৪০)। রোববার (১৬ মে) বিকেলে রংপুর জেলা পুলিশের মিঠাপুকুর-পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান এ তথ্য জানান।

তিনি জানান, গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে পীরগঞ্জ থানাধীন ১৫নং কাবিলপুর ইউনিয়নে অবস্থানকালে এসআই নুরে আলমের কাছে গোপন সংবাদ আসে, আয়নাল মিয়া ও হাসানুর রহমান কাবিলপুর ইউপির করিমপুর মৌজার করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একটি চোরাই মোটরসাইকেলসহ অবস্থান করছেন। পরে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই দুজনকে আটক করেন এসআই নুরে আলম। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এএসপি কামরুজ্জামান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা আন্তঃজেলা মোটরসাইকেল চুরি ও ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তারা গাজীপুর জেলার কালিগঞ্জ থানা এলাকা হতে মোটরসাইকেলটি চুরি করে এনেছিলেন। এছাড়া পীরগঞ্জ এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে গাজীপুর এলাকায় বিক্রি করেন তারা। আবার গাজীপুর এলাকা থেকে মোটরসাইকেল চুরি ও ছিনতাই করে নিয়ে এসে রংপুর এলাকায় বিক্রি করেন।

এ পর্যন্ত বেশ কয়েকটি মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের কাজ করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা। আসামি আয়নাল মিয়ার বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে বলে জানান তিনি।

Place your advertisement here
Place your advertisement here