• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

১০ ডিসেম্বর ছাত্রলীগের সম্মেলনের প্রস্তাব

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

আগামী ১০ ডিসেম্বর হতে পারে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন। মেয়াদউত্তীর্ণ অন্য সহযোগী সংগঠনগুলোর সম্মেলনও ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। এসব সম্মেলনের সম্ভাব্য তারিখ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে প্রস্তাব করা হয়েছে। তিনি শিগগিরই তারিখ চূড়ান্ত করে দেবেন।

সোমবার (৩১ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় গুরুত্বপূর্ণ কয়েকজন নেতার সঙ্গে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৈঠকে বসেন। এতে অংশ নেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সভায় আওয়ামী লীগের সহযোগী একাধিক সংগঠন এবং ছাত্রলীগের সম্মেলনের তারিখ নিয়ে আলোচনা হয়। আগামী ১০ ডিসেম্বর ছাত্রলীগের সম্মেলন করার বিষয়ে সবাই একমত হন। যুব মহিলা লীগ, মহিলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নিয়েও আলোচনা হয়। এসব তারিখ প্রস্তাব আকারে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে পাঠানো হয়। সহযোগী সংগঠনগুলোর কয়েকটির সম্মেলনে প্রধান অতিথি থাকবেন শেখ হাসিনা। ফলে তিনি সময় চূড়ান্ত করে দিলেই সম্মেলনের তারিখ ঘোষণা হবে।

জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিজয়ের মাস ডিসেম্বরেই ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সম্মেলনের আগেই সহযোগী সংগঠনগুলোর সম্মেলন হবে। আমরা কিছু তারিখ নিয়ে আলোচনা করেছি। কিন্তু তারিখগুলো চূড়ান্ত করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।  

Place your advertisement here
Place your advertisement here