• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রনজিৎ, সাধারণ সম্পাদক সিদ্দিক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

বুধবার দুপুরে বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সভায় রনজিৎ সরকার রাজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সর্বসম্মতিক্রমে রনজিৎ সরকার রাজ (দৈনিক যুগের আলো) কে সভাপতি ও মোঃ সিদ্দিক হোসেন (দি এশিয়ান এজ) কে সাধারণ সম্পাদক করে ০৯ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

অন্যান্য সদস্যরা যথাক্রমে- সিনিয়র সহ-সভাপতি উত্তম শর্মা (দৈনিক খবরপত্র), সহ-সভাপতি বিকাশ ঘোষ (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন (দৈনিক ভোরের ডাক), সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল জলিল (দৈনিক চাঁদনী বাজার), সহ সাংগঠনিক সম্পাদক প্রদীপ রায় জিতু (দৈনিক গণজাগরণ), প্রচার সম্পাদক কামরুজ্জামান মিস্টার (দৈনিক দিন প্রতিদিন), কোষাধ্যক্ষ- পলাশ চন্দ্র দাস (দৈনিক সকলের খবর) কে নির্বাচিত করা হয়। পূর্বের কমিটির সভাপতি মোঃ মাহাবুবুর রহমান আঙ্গুর, সাধারণ সম্পাদক রতন ঘোষ পিযুষ ও সহ-সভাপতি নিতাই সাহা লেনিনের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ এবং উপজেলা প্রেসক্লাবের কার্যালয়টি অবৈধ ভাবে মাসিক ভাড়ায় একটি বি.ওয়াই.এফ.সি সাংস্কৃতিক প্রশিক্ষণ কেন্দ্রকে ভাড়া দেওয়ায় সাধারণ সদস্যরা প্রেসক্লাবে প্রবেশ করতে না পেরে অনেক বার পূর্বের কমিটিকে অবহিত করা সত্ত্বেও তারা কোন কর্ণপাত না করায় সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটিকে বিলুপ্ত করে পুনরায় নতুন কমিটি গঠন করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here