• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

আজ স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন হবে আজ। রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন (কেআইবি) মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি পদের আলোচনায় আছেন যারা: বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী। তিনি একাধিক বার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন। মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক মিয়া। তিনি দলের দুঃসময়ে কাজ করেছেন। এছাড়া রয়েছেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ফরিদুর রহমান খান ইরান। 

মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক মিয়া বলেন, ত্যাগী নেতাকর্মীরাই স্বেচ্ছাসেবকলীগের দায়িত্বে আসবেন, নেত্রী তাদেরকেই মূল্যায়ণ করবেন। দীর্ঘদিন পর স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন হতে যাচ্ছে। এ সম্মেলনকে স্বাগত জানাই। যাদের ক্লিন ইমেজ আছে, তারাই নেতৃত্বে আসুক। 

সাধারণ সম্পাদক পদের আলোচনায় যারা: বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক একে এম মনোয়ারুল ইসলাম বিপুল, মোহাম্মদপুর থানার সেচ্ছাসেবকলীগের সভাপতি লায়ন এমএ লতিফ ও সাধারণ সম্পাদক জাহিদুল হক বাবু,বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আফরোজ হাবিব, প্রচার সম্পাদক দুলাল হোসেন, দক্ষিণ খান থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনিসুর রহমান নাইম।

জানা গেছে, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন হবে আগামীকাল কিন্তু কমিটি ঘোষণা না হওয়ার সম্ভবনাই বেশি। এ বিষয়ে আজ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবকলীগের জাতীয় সম্মেলন, সেদিন একসঙ্গে উত্তরের কমিটি ঘোষণা করা হবে।

মোহাম্মদপুর থানার স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লায়ন এমএ লতিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করবেন তার কাঁধেই নেতৃত্বের দায়িত্ব তুলে দিবেন। কিন্তু যাদের নেতৃত্বে আওয়ামী লীগের সুনাম বাড়বে, তারা নেতৃত্বে এলে দলের জন্য ভালো হবে। 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, স্বেচ্ছাসেবকলীগ একটি সুসংগঠিত সংগঠন। দক্ষিণ ও উত্তর স্বেচ্ছাসেবকলীগে কর্মীবান্ধব, সৎ ও অভিজ্ঞদের সুযোগ দেয়া হবে। আমরা চাই দক্ষ, ত্যাগী ও পরীক্ষিতরাই এই সংগঠনের নেতৃত্বে আসুক।

Place your advertisement here
Place your advertisement here