• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই: মিথিলা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ মে ২০২৩  

Find us in facebook

Find us in facebook

ভালোবেসে কাঁটাতার ভেদ করেছেন তারা। সীমান্ত পেরিয়ে একে-অপরের গলায় পরিয়েছেন মালা। বেঁধেছেন সংসার। কিন্তু গুঞ্জন উঠলো, সাড়ে তিন বছরের সেই সংসারে নাকি ভাঙনের সুর বাজছে! বলা হচ্ছে ঢাকার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির কথা। 

২০১৯ সালের ৬ ডিসেম্বর তারা বিয়ে করেছিলেন। এরপর থেকে সুখেই সংসার করে আসছেন। এমনকি সৃজিতকে বিয়ের পর মিথিলা টলিউডেও কাজ শুরু করেছেন। মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ, সিনেমা ইত্যাদি।

কিন্তু কলকাতার প্রথম সারির গণমাধ্যম আনন্দবাজারে শুক্রবার (২৬ মে) একটি গসিপ আর্টিকেল প্রকাশিত হয়েছে। যেখানে নাম-ছবি উল্লেখ না করে এক তারকা দম্পতির বিচ্ছেদের ইঙ্গিত দেওয়া হয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, স্বামী-নির্মাতা নতুন এক নারীতে মজেছেন। সে কারণেই নাকি ভাঙছে তাদের ঘর। মাস দুয়েকের মধ্যে নাকি কাগজ-কলমে তাদের ছাড়াছাড়ি হয়ে যাবে।

ওই আর্টিকেলে যেসব বর্ণনা দেওয়া হয়েছে, তাতে সৃজিত-মিথিলার দিকেই ইঙ্গিত যায়। ফলে দেশের বিভিন্ন গণমাধ্যমেও তাদের ‘বিচ্ছেদ’ সম্ভাবনার খবর প্রকাশ করছে।

বিষয়টি নিয়ে মিথিলার সঙ্গে কথা হলে গুঞ্জনকে তেমন একটা গায়ে জড়ালেন না। উল্টো প্রশ্ন ছুঁড়ে দিলেন! বললেন, এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?

মিথিলা জানালেন, এই মুহূর্তে শুটিংয়ে আছেন তিনি। তাই আর কথা বাড়ানো গেলো না।

এর আগে গেলো বছরের নভেম্বরে সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন গজিয়েছিলো। তখনো তারা গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলেই উড়িয়ে দিয়েছিলেন। মিথিলা জানিয়েছিলেন, কাজের সূত্রে তারা দুজনই ভিন্ন জায়গায় অবস্থান করেন। এ কারণে তাদেরকে একসঙ্গে দেখা যায় না।

উল্লেখ্য, বিয়ের পর প্রায়শ পারিবারিক কিংবা পেশাগত বিভিন্ন আয়োজনে একসঙ্গে দেখা দিতেন মিথিলা ও সৃজিত। এছাড়া কন্যা আইরাকে নিয়ে ঘুরতেও যেতেন। সেসব ছবি শেয়ার করে নিতেন অনুসারীদের সঙ্গে। তবে মিথিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গত ডিসেম্বরের পর থেকে তাদেরকে একসঙ্গে কোনো ফ্রেমে পাওয়া যায়নি।

Place your advertisement here
Place your advertisement here