• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পাঠানের পরই আসছে শাহরুখের ‘জাওয়ান’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

গত ২৫ জানুয়ারি শাহরুখ খান অভিনীত ছবি পাঠান মুক্তির পর বক্স অফিসে চলছে ঝড়। ছবিটির হাত ধরেই চার বছর পর বড় পর্দায় কামব্যাক করেছেন বলিউড বাদশাহ। চলতি বছর তার আরো দুটি ছবি রয়েছে মুক্তি অপেক্ষায়। ‘পাঠান’-এর পাশাপাশি ‘জাওয়ান’ এবং ‘ডানকি’-র ঘোষণা আগেই সেরেছে।

জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলি ‘জাওয়ান’-এর পরিচালক। এরই মধ্যে দফায় দফায় ছবির শুটিং সেরেছেন শাহরুখ খান। একাধিক প্রতিবেদনে বলা হচ্ছে, আগামী ১ ফেব্রুয়ারি ‘জাওয়ান’-এর পরবর্তী শিডিউলের শুটিং শুরু করবেন শাহরুখ। বেশকিছু অ্যাকশন দৃশ্য রয়েছে ছবিতে। সেগুলোরই শুটিং সারবেন তিনি। অভিনেত্রী সানিয়া মালহোত্রাও যোগ দেবেন শুটিংয়ে। 

ছবিতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করছেন বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণির মতো তামিল ইন্ডাস্ট্রির তাবড় তাবড় তারকারা। জাওয়ানে অভিনেতা বিজয় এবং দীপিকা পাড়ুকোনকে ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে। 

চলতি বছরের ২ জুন বড়পর্দায় আসতে চলেছে ‘জওয়ান’। হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে।

ছবির ফার্স্ট লুকেই স্পষ্ট অ্যাকশনে ভরপুর ছবি হতে চলেছে জাওয়ান। ছবির পোস্টারে দেখা গেছে শাহরুখের মুখের অর্ধেক অংশ ব্যান্ডেজ দিয়ে ঢাকা। তার হাতেও ব্যান্ডেজ বাঁধা। লাল শার্টের সঙ্গে জলপাই রঙের প্যান্ট পরেছেন শাহরুখ। অভিনেতার চাহনি শিহরণ জাগাচ্ছে।

শাহরুখের কথায়, এই ছবি নিয়ে বেশি কিছু বলতে পারব না, কারণ এখনও অনেকটা পথচলা বাকি। তবে এইটুকু বলব অভিনেতা হিসেবে দারুণ উপভোগ করছি। আমি এই ধরনের ছবি আগে করিনি। অ্যাটলিকে নিয়ে নতুন করে কী বলব, সবাই ওর কাজ দেখেছে। আমি খুব উত্তেজিত।

জানা গেছে, ১২০ কোটি রুপির জাওয়ান-এর ওটিটি রাইট কিনেছে নেটফ্লিক্স। যদিও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এ নিয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি। পরিচালক অ্যাটলির এই ছবিতে শাহরুখের নায়িকা দক্ষিণী সুন্দরী নয়নতারা।

Place your advertisement here
Place your advertisement here