• শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

নাতনির রাগ ভাঙাতে যা করতে হয় অমিতাভকে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। বয়স আশির কাছাকাছি হলেও থেমে নাই তিনি। কাজ করছেন প্রতিনিয়ত। পরিবারের সদস্যদের ব্যস্ততার জন্য ঠিকমতো সময়ও দিতে পারেন না। এজন্য মাঝে মাঝে তার ওপর রাগ করেন নাততি আরাধ্যা বচ্চন।

বর্তমানে ‘কৌন বানেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শোয়ের সঞ্চালনায় ব্যস্ত অমিতাভ বচ্চন। অনুষ্ঠানে এক প্রতিযোগীর সঙ্গে আড্ডার মাঝে তিনি জানিয়েছেন— কীভাবে নাতনি আরাধ্যর রাগ ভাঙান তিনি।

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের মেয়ে আরাধ্য। বয়স মাত্র ১০ হলেও এখনই নাচ, আবৃত্তিতে পারদর্শী অমিতাভের ছোট নাতনি। বলিউডের ‘বিগ বিগ’ বলেন, ‘আরাধ্য সকালে স্কুলে চলে যায় আর আমি কাজে চলে আসি। স্কুল থেকে আসার পর তার মা তাকে বাড়ির কাজ করতে দেয়। আমার কাজ থেকে ফিরতে অনেক দেরি হয়। তাই আমাদের দেখা হয় না বলললেই চলে। তবে প্রযুক্তির বদৌলতে ফেস টাইমে কথা বলি। মাঝে মাঝে সে আমার ওপর রেগে যায়। তার প্রিয় রং গোলাপি আর হেয়ারব্যান্ড-ক্লিপ খুব পছন্দ করে। তাই তখন তাকে আমি গোলাপি হেয়ারব্যান্ড উপহার দিই, আর সে খুশি হয়ে যায়।’

সম্প্রতি অমিতাভ বচ্চন অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। এছাড়া অভিনয় করেছেন নাগার্জুনা আক্কিনেনি ও মৌনি রায়। আয়ান মুখার্জি পরিচালিত সিনেমাটি গত ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে।

বর্তমানে অমিতাভের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। ‘গুডবাই’, ‘উঁচাই’, ‘গণপথ’, ‘প্রজেক্ট কে’, ‘বাটারফ্লাই’ প্রভৃতি সিনেমায় দেখা যাবে তাকে।

Place your advertisement here
Place your advertisement here