• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

সব স্ট্রিমিং রেকর্ড ভেঙে দিয়েছে ‘দৌড়’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

গত ঈদে ‘হইচই’ রিলিজ করে মোশাররফ করিম অভিনীত ওয়েব সিরিজ ‘দৌড়’। ট্রেলার রিলিজের পরই দর্শকদের মাঝে অভাবনীয় সাড়া ফেলে সিরিজটি।

হইচই কর্তৃপক্ষ জানিয়েছে, প্রথম সাত দিনে পূর্বের সকল স্ট্রিমিং রেকর্ড ভেঙ্গে দিয়েছে ‘দৌড়’। হইচই বাংলাদেশের রিলিজ করা সিরিজ গুলোর মধ্যে প্রথম সাত দিনে সবচেয়ে বেশি সংখ্যক বার স্ট্রিমিং করা সিরিজ।

রিলিজের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শক ‘দৌড়’ নিয়ে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছে। মুভি আর সিরিজ বিষয়ক গ্রুপ গুলোতে এসেছে প্রচুর ইতিবাচক রিভিউ। এর ব্যতিক্রম হয়নি তারকাদের ক্ষেত্রেও।

বরেণ্য অভিনয় শিল্পী সুবর্ণা মুস্তাফা ফেসবুকে তার ভেরিফাইড প্রোফাইলে সিরিজটি নিয়ে লিখেছেন– প্রথম সিজন শেষ। সিজন ২ এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। ভালো লাগলো রায়হান খান।

মহানগর সিরিজে এসআই মলয় চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ানো অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান লিখেছেন, ডিরেক্টর রায়হান খানকে খুব ভালো কাস্টিং এবং সিনেমাটোগ্রাফি এর জন্য অনেক ধন্যবাদ। তারিক আনাম খান এবং আজাদ আবুল কালাম কে একই ফ্রেমে কি যে দারুণ এনজয় করেছি! এছাড়াও গুণী অভিনেতা শহিদুল আলম সাচ্চু ফেসবুক লাইভে এসে সিরিজটি নিয়ে তার মুগ্ধতার কথা জানান। 

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে প্রশংশায় ভাসছেন মোশাররফ করিম। তিনি বলেন– ঈদ আমাদের কাছে সব সময়েই স্পেশাল আর এবার হইচই দৌড়ের রেকর্ড সংখ্যক ভিউ এই উৎসবের আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে। এর সঙ্গে জড়িত সবার সহযোগিতাই এই সাফল্যের নেপথ্য কারণ। আমি সিরিজের পরিচালক রায়হান খান, দৌড়ের পুরো টিম আর হইচই এর কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, এই সিরিজে রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এর মাধ্যমে প্রথমবারের মত কোন সিরিজে অভিনয় করেছেন বাস্তব জীবনে তার সহধর্মিনী রোবেনা রেজা। রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এছাড়া চার চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত এবং উজ্জ্বল মাহমুদ।

Place your advertisement here
Place your advertisement here