• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

সালমান শাহকে নিয়ে শাবনূরের আবেগঘন বার্তা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

চলচ্চিত্রের এক ক্রান্তিকালে আজকের দিনে সুদর্শন ফ্যাশনেবল আধুনিক মানসিকতার এক মহানায়কের আগমন ঘটে। তিনি হাজারো মানুষের ‘স্বপ্নের নায়ক’ সালমান শাহ। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে নানাবাড়িতে জন্মগ্রহণ করেন সালমান। বেঁচে থাকলে আজ ৫০ বছরে পা রাখতেন তিনি। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অসংখ্য ভক্তকে কাঁদিয়ে চলে যান সালমান শাহ।

আজকের এই দিনে সালমানকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছেন শাবনূর। শাবনূর একটি ভিডিও প্রকাশ করে তিনি বলেন, ‘সালমান শাহ এমন একটি নাম, যার সঙ্গে জড়িয়ে আছে সোনালি সময়।  অল্প সময়ে অগণিত ভক্তের মাঝে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। প্রতিবছর এদিন কোটি ভক্তের হৃদয় আলোড়িত করে সালমান শাহ ফিরে আসেন ক্ষণিকের জন্য। ভালোবাসা অঞ্জলি নিয়ে ফিরে যান অযুত নক্ষত্রের ভিড়ে।’ সব শেষে প্রিয় নায়কের জন্য শুভ কামনায় শাবনূর বলেন, ‘ভালো থেকো সালমান শাহ, প্রতিদিন; যেখানেই আছ।’

এর আগে সালমান-শাবনূরের প্রেম নিয়ে বিভিন্ন সময় নানা আলোচনা হয়েছে। তবে শাবনূর প্রকাশ্যে তা কোনো দিন স্বীকার করেননি। বর্তমানে ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখান থেকেই সালমান শাহর জন্মদিনে তাকে স্মরণ করলেন এ নায়িকা।

সালমান-শাবনূর জুটির আলোচিত সিনেমাগুলো হলো- ‘সুজন সখি’, ‘বিক্ষোভ’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘মহামিলন’, ‘বিচার হবে’, ‘তোমাকে চাই’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘জীবন সংসার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘প্রেম পিয়াসী’, ‘স্বপ্নের নায়ক’, ‘তুমি আমার’, ‘বুকের ভেতর আগুন’ ও ‘আনন্দ অশ্রু’।

Place your advertisement here
Place your advertisement here