• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

মুজিববর্ষ উপলক্ষে বেরোবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ বলেন, একাডেমিক ও প্রশাসনিকভাবে বিশ্ববিদ্যালয়কে ইতিবাচক ধারায় এগিয়ে নিতে সকলের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন। এজন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের কোন বিকল্প নেই।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ায় মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে মাসব্যাপী আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপাচার্য বলেন, অতীতের দিকে না তাকিয়ে নিজেদের কর্মতৎপরতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে দেশের অন্যতম উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে পরিণত করতে সকলের অবদান রাখার সুযোগ রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা এবং বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ ফিরোজুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ এবং স্বাগত বক্তৃতা করেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মন্ডল।

পরে অনুষ্ঠানের  অতিথি প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ ও বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও স্মারক বিতরণ করেন।

মুজিব শতবর্ষ উদ্যাপন উপলক্ষে ক্রীড়া পরিচালনা কমিটি-২০২০ এর আহবায়ক মোর্শেদ উল আলম রনি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

Place your advertisement here
Place your advertisement here