• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

বিল গেটসের নতুন প্রেমিকা কে এই পলা হার্ড?

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

বিশ্বের অন্যতম ধনী ও মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা ৬৭ বছর বয়সি বিল গেটসের জীবনে আবার বসন্ত হাওয়া লেগেছে। মেলিন্ডার সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রায় দুই বছর যেতে না যেতেই নতুন কারও সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে। ধারণা করা হচ্ছে, তা হলে কি নতুন করে প্রেমে পড়েছেন বিল গেটস!

মার্কিন সাময়িকী পিপলের এক প্রতিবেদনে বলা হয়েছে- ৬৭ বছর বয়সি বিল গেটস এক বছরেরও বেশি সময় ধরে পলা হার্ড নামে এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ৬০ বছর বয়সি পলা সফটওয়্যার প্রতিষ্ঠান ওরাকলের প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক হার্ডের স্ত্রী ছিলেন। মার্ক হার্ড ২০১৯ সালে মারা যান।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বিল গেটস পলা হার্ডের সঙ্গে ডেটিং করছেন। এটি এখন সবাই জানে। তবে পলা এখনো বিল গেটসের সন্তানদের সঙ্গে দেখা করেননি।

গত মাসে মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনে খেলা দেখার সময় বিল গেটস ও পলা হার্ডকে পাশাপাশি বসে থাকতে দেখা গেছে। সেই সময় একসঙ্গে দুজনের ছবিও তোলা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে বিল গেটস ও পলা হার্ডের একজন বন্ধু জানিয়েছেন, তারা প্রেমের সম্পর্কের মধ্যে আছেন। এক বছরেরও বেশি সময় ধরে একসঙ্গেই আছেন। পলা হার্ডকে সবসময় রহস্যময় নারী হিসেবে বিবেচনা করা হলেও তাদের সম্পর্কের মধ্যে কোনো রহস্য নেই।

পলা হার্ডের স্বামী মার্ক হার্ড ২০১৯ সালের অক্টোবরে ৬২ বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের ক্যাথরিন ও কেলি নামে দুই মেয়ে আছে। পলা ইভেন্ট পরিকল্পনাকারী ও সমাজসেবামূলক কাজ করেন। একসময় তিনি টেক এক্সিকিউটিভ হিসেবেও কাজ করেছিলেন।
 
অন্যদিকে বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের আগে মেলিন্ডা গেটসের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বিল গেটস। ১৯৮৭ সালে চার চোখ প্রথম এক হয়েছিল। এর পর টানা সাত বছর চুটিয়ে প্রেম করে ১৯৯৪ সালে তারা বিয়ে করেছিলেন। ২০২১ সালের মে মাসে দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দেন বিল ও মেলিন্ডা গেটস। একই বছরের আগস্টে তারা আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে যান। তাদের তিন সন্তান রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here