• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বিএনপি ক্ষমতায় গিয়ে কী করবে তা বলে না: স্বাস্থ্যমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি শুধু ক্ষমতা চায়, তার জন্য দেশে বিশৃঙ্খলা করে। কিন্তু কখনো বলে না, ক্ষমতায় গেলে মানুষের জন্য রাস্তাঘাট, স্কুল-কলেজ, হাসপাতাল নির্মাণ করবে। শুধু ক্ষমতা দরকার কারণ ক্ষমতায় এলেই লুটপাট করা যায়। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকার সময় আমরা দেখেছি- তারা সার থেকে লুটপাট করেছে, বিদ্যুৎ থেকে লুটপাট করেছে তখন তো লোকজন বিদ্যুৎ পায়নি। দেশের মানুষ এসব জানে।

গতকাল শনিবার বিকেলে মানিকগঞ্জের জাগীর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, করোনার সময় আমাদের সরকার বিনামূল্যে চিকিৎসা ও টিকার মধ্যেই সীমাবদ্ধ ছিল না, গরীব ও দুস্থদের মাঝে খাদ্য ও টাকার ব্যবস্থাও করেছে। কিন্তু ঐ সময় বিরোধীদলকে এমন কোনো কাজ করতে দেখা যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের টিকার জন্য প্রায় ৪০ হাজার কোটি টাকা ব্যয় করেছেন। প্রতিটি মানুষের টিকার জন্য প্রায় ১০ থেকে ১৫ হাজার টাকা ব্যয় হয়েছে।

নির্বাচন নিয়ে মন্ত্রী বলেন, আমরা রাজনীতি করি দেশের উন্নয়নের জন্য। আশা করি আপনাদের রাজনীতিও উন্নয়নের জন্যই হবে। আমরা আপনাদের শত্রু নই। শত্রুতা করে রাজনীতি করলে উন্নয়ন ব্যাহত হবে, অর্থনৈতিক ক্ষতি হবে, দেশের মানুষের ক্ষতি হবে। বেশি দেরি নেই, নির্বাচনে আসুন। ভোটের মাধ্যমে জনগণ যদি আপনাদের ক্ষমতায় নেয় তাহলে ক্ষমতায় যাবেন। পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নেই।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সামনের নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের মানুষের কাছে সরকারের উন্নয়নের কথা জানাতে হবে। আপনারা যদি এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান তাহলে নৌকা মার্কাকে পুনরায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পৌরসভার মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধরণ সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here