• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

‘প্রধানমন্ত্রীর নির্দেশে সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান’ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে, তার নির্দেশনা অনুসরণ করে জাতীয় সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার ঐকান্তিক অভিপ্রায়ে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব, মেডিকেল সেন্টার, সংসদ সদস্য ভবন সংস্কার করা হয়েছে। সমগ্র দেশের উন্নয়নের সঙ্গে তাল মিলিয়ে সংসদেও উন্নয়ন কর্মকাণ্ড চলছে।

শুক্রবার রাজধানীর মানিক মিয়া এভিনিউস্থ ৩নং সংসদ সদস্য ভবনের সংস্কারোত্তর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে স্পিকার এসব কথা বলেন। এ সময় তিনি ভবনটির উদ্বোধন ঘোষণা করেন।

স্পিকার বলেন, চিফ হুইপ ও তার টিম সার্বক্ষণিক তত্ত্বাবধানের মাধ্যমে সংসদ সদস্য ভবনের সংস্কার কার্যক্রম সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে গেছেন। সকলে পরিচ্ছন্ন ও সুন্দরভাবে এখানে বসবাস করতে পারবেন। অবশিষ্ট সংসদ সদস্য ভবনগুলোও পর্যায়ক্রমে সংস্কার করা হবে। 

সংস্কারকৃত ভবনগুলো রক্ষণাবেক্ষণের ব্যাপারে সংসদ সদস্যগণের সার্বিক সহযোগিতা কামনা করেন স্পিকার। 

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার, সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি, নাহিদ ইজাহার খান এমপি, সাইফুজ্জামান এমপি, মোস্তাফিজুর রহমান এমপি এবং নার্গিস রহমান এমপি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here