• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

শিশু মেরাজের প্রাণ গেল ট্রাক্টরের চাকার নিচে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামে ‘দানব নামাধারী’ রুটপারমিটহীন ৬ চাকার অবৈধ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মেরাজ (৪) নামের এক শিশু নিহত হয়েছে।

রোববার দুপুর ১২ টার দিকে ফুলবাড়ী উপজেলা সদরের ব্রাকমোড় নামক স্থানের পশ্চিমে কাশিয়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ্ শিশু মেরাজ ঐ এলাকার হাফিজুল ইসলামের একমাত্র পুত্র সন্তান।

জানা গেছে, রোববার ধরলা নদী থেকে অবৈধভাবে বালু নিয়ে ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউপির আছিয়ার বাজার এলাকার স্বপনের মালিকানাধীন ট্রাক্টরটির ড্রাইভার বেপরোয়াভাবে ট্রাক্টটি চালিয়ে ফুলবাড়ী অভিমুখে আসে। 

এ সময় শিশু মেরাজ তার চাচার বাড়ি থেকে রাস্তা পার হয়ে নিজ বাড়িতে আসার সময় ঘাতক ট্রাক্টটি শিশু মেরাজের গায়ে ওপরে ওঠে যায়। এ সময় শিশু মেরাজ মাটিতে লুটিয়ে পড়লে ঘাতক ট্রাক্টর শিশু মেরাজকে পিষ্ট করে। ঘটনাস্থলেই মেরাজ নিহত হয়। এলাকাবাসী মেরাজকে বাঁচানোর প্রচেষ্টায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশু মেরাজের বাবা জানান, আমার একমাত্র সন্তান মেরাজ কয়েকদিন থেকে আমার গালে বেশি বেশি চুমু খেত। আজ আমি আমার ছেলেকে বিস্কুট কিনে দিলাম। এখন আমার ছেলেটি নেই। ঘাতক ‘দানব নামাধারী’ রুটপারমিটহীন ৬ চাকার অবৈধ ট্রাক্টরের চাকা আমার ছেলেকে দুনিয়া থেকে তুলে দিল আমি এখন বাঁচবো কী রে।

সাব-ইন্সপেক্টর মাহফুজার রহমান হিরা জানান, অবৈধ ট্রাক্টরের কোনো রুটপারমিট নেই। এসব যানবহনের নেই বৈধ নম্বর অথচ এসব যানবাহন চলছে। শিশু মেরাজের ঘাতককে আটক করে থানায় নিয়ে যাচ্ছি। এ বিষয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়ে ট্রাক্টরের মালিক, ড্রাইভারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here