• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বাইক-হেলমেট-জুতা পড়ে ছিল পুকুরে পাড়ে, শুধু নিখোঁজ ব্যবসায়ী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

রোববার রাত তখন সাড়ে ১১টা। ওই সময় ওষুধ কিনতে বের হন জতিশ চন্দ্র সরকার। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। পরদিন সকালে একটি পুকুর পাড়ে পাওয়া যায় তার জুতা, হেলমেট ও মোটরসাইকেল। কিন্তু এখনো নিখোঁজ রয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সাদুল্লাপুরে।  

সোমবার সকালে উপজেলার জামালপুর ইউপির তরফবাজিত গ্রামের সিরাজুল ইসলামের রাইস মিল সংলগ্ন দক্ষিণ পাশে কাঁচা রাস্তার উত্তর পাশের পুকুর পাড় থেকে এসব উদ্ধার করে পুলিশ।

নিখোঁজ জতিশ চন্দ্র সরকার ওই ইউপির তরফবাজিত (মধ্যপাড়া) গ্রামের মৃত গঙাধর সরকারের ছেলে। তিনি সাদুল্লাপুর শহরে পোল্টি ও ডেইরি ফিড ও মেডিসিন ব্যবসা করছিলেন।

নিখোঁজ জতিশ চন্দ্রের ভাতিজা কাকন চন্দ্র বলেন, এর আগেও ওই স্থানে অজ্ঞাত ব্যক্তিরা আমাকেও পথরোধ করছিল।

স্বজনরা জানান, রোববার রাত প্রায় সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যান জতিশ। এরইমধ্যে রাত সাড়ে ১১টার দিকে ওষুধ কেনার জন্য আবার সাদুল্লাপুর আসেন। পরে বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে সোমবার সকালে তরফবাজিত এলাকার সিরাজুল ইসলামের রাইস মিল সংলগ্ন পুকুর পাড়ে জতিশ চন্দ্রের জুতা, হেলমেট ও ডিসকভার মোটরসাইকেল পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পুকুরে খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ওসি প্রদীপ কুমার রায়।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শ করা হয়েছে। একইসঙ্গে ওইস্থান থেকে মোটরসাইকেল, হেলমেট  ও জুতা উদ্ধার করা হয়েছে। নিখোঁজ জতিশকে উদ্ধারে কাজ করছে পুলিশ। 

Place your advertisement here
Place your advertisement here