• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

  • || ২৪ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে অর্থনীতিকে গতিশীল রেখেছে সরকার- প্রধানমন্ত্রী মরণোত্তর দ্যাগ হ্যামারশোল্ড মেডেল পেলেন ২ বাংলাদেশি নীলফামারীতে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ লিচুকে ঘিরে দিনাজপুরে দৈনিক ১০ কোটি টাকার লেনদেন ‘গুপ্তধন পেতে জিনের বাদশাহকে ৮ লাখ টাকা দিয়েছি’

ঈদ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের শ্রমিকদের খাওয়ালেন প্রধানমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দেশের সবচেয়ে বড় মনকাসাই আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ শ্রমিকদের প্রীতিভোজের ব্যবস্থা করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় এবং কসবা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রকল্পের ৩০০ শ্রমিকের জন্য চিকেন রোস্ট, খাসির মাংস, পোলাও, মাছ, ডাল সবজিসহ উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

প্রকল্পের কাজের জন্য ঘরে না ফেরা শ্রমিকদের সঙ্গে ঈদ আনন্দকে ভাগ করে নিতেই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়।

এ উপলক্ষে প্রকল্প চত্বরে আয়োজিত ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম, কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানী, অতিরিক্ত পুলিশ সুপার (কসবা সার্কেল) কামরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমুখ। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়। এ ছাড়া মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

প্রসঙ্গত, কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে খাড়েরা ইউনিয়নের মনকসাই মৌজায় চলছে দেশের বৃহৎ আশ্রয়ণ প্রকল্প-২ এর নির্মাণকাজ। ১২ দশমিক ৩৫ একর সরকারি খাস জায়গায় ৪০৩টি ঘর নির্মাণকাজ চলছে। এখানে উত্তরবঙ্গের ৩০০ শ্রমিক প্রকল্পের কাজ দ্রুত শেষ করতে দিন-রাত কাজ চালিয়ে যাচ্ছে। সম্প্রতি সিনিয়র সচিব তফাজ্জল হোসেন মিয়া প্রকল্প পরিদর্শনে এসে শ্রমিকদের ঘরে না ফেরার বিষয়টি জানতে পারেন। পরে তিনি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করলে প্রধানমন্ত্রী শ্রমিকদের সঙ্গে ঈদ আনন্দকে ভাগ করে নিতে তাদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করেন।

Place your advertisement here
Place your advertisement here