• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দল বেঁধে ধর্ষণ, কারাগারে ৫ যুবক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের বিরামপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ আগস্ট) সকালে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার কানিকাঁঠাল গ্রামের সুলতান হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (৩৫), বাঘারপাড়া গ্রামের মহরমের ছেলে আব্দুল লতিফ (৩৬), ব্যাপারীটোলা গ্রামের কুরবান আলীর ছেলে শুভমিয়া (২০), আকতার হোসেনের ছেলে আবু রায়হান (৪০), মজিবর হোসেনের ছেলে ময়নুল ইসলাম (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে স্বামীর সঙ্গে স্থানীয় একটি অটোভ্যানযোগে নবাবগঞ্জ যাচ্ছিলেন ওই নারী। পথে বাঁশবাড়িয়া গ্রামে কয়েকজন যুবক তাদের পথরোধ করে ভ্যানচালককে মারধর করেন। এক পর্যায়ে স্বামীকে আটকে রেখে ওই গৃহবধূকে পার্শ্ববর্তী বাগানে নিয়ে দল বেঁধে ধর্ষণের পর পালিয়ে যান তারা।

রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে জরুরিসেবা ৯৯৯-এ ফোন দেন ভুক্তভোগী নারী। খবর পেয়ে ওই গৃহবধূ ও তার স্বামীকে উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ। রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে প্রথমে অভিযুক্ত এক যুবককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে আরও চারজনকে আটক করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারীর করা মামলায় আটক পাঁচজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

Place your advertisement here
Place your advertisement here