• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে: প্রধানমন্ত্রী ত্রিভুজ প্রেমের কারণে জীবন দিতে হলো সানজিদাকে: পুলিশ জামানতবিহীন গুচ্ছভিত্তিক ঋণ দেওয়ার নির্দেশ একদিনে ৮ কোটি ডলার বিক্রি করল বাংলাদেশ ব্যাংক কমতে পারে জ্বালানি তেলের দাম

বেশিদামে পেঁয়াজ বিক্রির অভিযোগে জামালপুরে ৫ ব্যবসায়ীকে জরিমানা   

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

জামালপুর শহরের ডাকপাড়া এলাকায় অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি ও আড়তে মূল্য তালিকা প্রদর্শন না করার অভিযোগে ৫ পেঁয়াজ ব্যবসায়ীকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারায় এই জরিমানা করা হয়। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক আরিফুল ইসলাম, র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার এম এম সবুজ রানা, স্কোয়াড কমান্ডার আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন, ভোক্তা সংরক্ষণ অধিদফতর ও আইন শৃঙ্খলা বাহিনী জেলার বিভিন্ন হাট-বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে । জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াছমিন এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল বুধবার বিকালে জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াছমিন সদরের নান্দিনাতে ও জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এর তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনুল আবেদিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে র‌্যাব-১৪।
জামালপুর র‌্যাব-১৪ জানায়, অভিযানে আলহাজ জহুরুল হক কাঁচা মার্কেটে অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার অভিযোগে সিয়াম সিনান এন্টারপ্রাইজের ব্যবস্থাপক শফিকুল ইসলামকে ৩০ হাজার টাকা, মেসার্স ভাই ভাই ট্রেডার্সের সত্বাধিকারী আব্দুল জলিলকে ৩০ হাজার টাকা এবং মেসার্স দিদার এন্টারপ্রাইজের সত্বাধিকারী দিদারুল আলমকে ৩০ হাজার টাকা ও নান্দিনা বাজারের ২ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

Place your advertisement here
Place your advertisement here