• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

আটকে পড়া মানুষের বাড়িতে ঈদ উপহার নিয়ে যশোর জেলা ছাত্রলীগ         

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনায় যখন কাজ না থাকায় খেটে খাওয়া মানুষগুলো অসহায় হয়ে পড়েছে তখনই যশোর জেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী এবং যশোর জিলা স্কুলের গত দু’বারের সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ছাত্রপ্রতিনিধি তানভীর সিদ্দিক (সিফাত) তার সাধ্যমতো এগিয়ে এসেছে মানবতার সেবায় নিজের জমানো টাকা(নানান সময় বাড়ি থেকে পাওয়া টাকা),ঈদের খরচ ও কিছু শুভাকাঙ্খীর সহায়তা নিয়ে ।

তিনি গত ১৭ ই মে ২০২০ তে তার নিজ গ্রামের বাড়ি মনিরামপুর উপজেলার ৭ নং খেদাপাড়া ইউনিয়নের কাশীপুর গ্রামে তার এলাকার নিম্নবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মানুষগুলো যারা এই করোনা দূর্যোগকালে কাজের অভাবে অসহায় হয়ে পড়েছে;আসছে ঈদে তাদের মুখে সাধ্যমতো হাসি ফোটানোর লক্ষে ছাত্রলীগ কর্মী সিফাত বাড়ি বাড়ি গিয়ে ঈদের উপহার স্বরূপ খাদ্যসামগ্রি পৌছে দিয়ে আসে।


কাশীপুরে ৩২ টি পরিবারের মাঝে ঈদ উপহার পৌছে দেওয়া শেষ হলে ঐ ছাত্রলীগ কর্মী সিফাত জানান যে,বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং আমাদের মনিরামপুর তথা পুরো যশোরের গর্ব বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক দাদা লেখক ভট্টাচার্য্য এর নির্দেশনা মোতাবেক এবং যশোর সরকারী এম এম কলেজ ছাত্রলীগের সংগ্রামী সহ সভাপতি ইমরান হোসেন মামার অনুপ্রেরণায় নিজ গ্রামের বাড়ি করোনায় আটকে পড়া গরিব অসহায়দের ঈদের উপহার স্বরূপ খাদ্যসামগ্রী পৌছে দিলাম।

Place your advertisement here
Place your advertisement here