• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook

পিরোজপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে সহায়তা পেল ৬৯ হাজার মানুষ     

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

"খাদ্য যাবে সবার ঘরে ঘরে, কেউ থাকবে না অনাহারে" – শ্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস আপদকালীন সময়ে নিজস্ব তহবিল থেকে পিরোজপুরের ৬৯ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক।

হাবিবুর রহমান মালেক নিজস্ব ব্যক্তিগত তহবিল থেকে এর আগে করোনা ভাইরাস প্রকোপ শুরু হওয়ার পরে কর্মহীন মানুষের মাঝে প্রথম ধাপে পিরোজপুর পৌরসভার ১৪ হাজার মানুষকে খাদ্য সহায়তা, দ্বিতীয় ধাপে- নাজিরপুর উপজেলায় ১০ হাজার ও স্বরুপকাঠী উপজেলার ১০ হাজার মানুষকে খাদ্য সহায়তা, তৃতীয় ধাপে পিরোজপুর সদর উপজেলার ৭ টি ইউনিয়নে ১২ হাজার মানুষকে খাদ্য সহায়তা এবং ৪র্থ ধাপে পিরোজপুর শহরের বিভিন্ন ব্যবসায়ী সমিতি ও শ্রমিক ইউনিয়নের ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। এখন পৌরসভার ১৮ হাজার পরিবারের কাছে পৌঁছে দিচ্ছেন ‘ঈদ সামগ্রী’। এ নিয়ে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক নিজস্ব তহবিল থেকে বিতরণ করা এ ৬৯ হাজার মানুষের কাছে খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রায় ৫ শতাধিক নেতা-কর্মী।

বর্তমানে ৫ম ধাপে ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রী হিসেবে পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮ হাজার পরিবারের কাছে পৌঁছে দিচ্ছেন ‘ঈদ উপহার’।

এ বিষয়ে পিরোজপুর পৌরআওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কর্মসুচীর কারনে দেশব্যাপী কর্মহীন ঘরবন্দি শ্রমজীবী মানুষ, দরিদ্র ও দু:স্থরা পড়েছেন বিপাকে। তাদের আয়- রোজগার নেই বললেই চলে। এই দুর্যোগময় মুহুর্তে পিরোজপুর, নাজিরপুর এবং স্বরুপকাঠী উপজেলার সর্বস্থরের মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। কর্মহীন হয়ে পড়া ৬৯ হাজার মানুষের মাঝে দিয়েছেন খাদ্য সহায়তা। আর এতে সহযোগীতা করছে পৌর আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

Place your advertisement here
Place your advertisement here