• বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৩ সফর ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

মৌলভীবাজারের কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের একই পরিবারের তিন জনের করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর ওই বাড়িটি লকডাউন করে উপজে’লা প্রশাসন। ফলে পরিবারের কোন সদস্য বাড়ির বাইরে যেতে পারছে না। এমতাবস্থায় তাদের বাড়ি ছুটে যান উপজে’লা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী। এ সময় তিনি পরিবারটি হাতে করোনা ভাইরাসে আ’ক্রান্ত পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী প্রদান করেন।

এ সময় ইউএনও’র সাথে ছিলেন কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান, উপজে’লা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলী, স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম। জানা যায়, উপজে’লার কাদিপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের আ’ক্রান্ত পরিবারের নারী সদস্য (৬০) গত ২২ এপ্রিল বুধবার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তিনি করোনায় আ’ক্রান্ত হলে পরবর্তীতে তার বাড়ি থেকে আরো ৬ জনের নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় কুলাউড়া স্বাস্থ্য বিভাগ।

ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী বলেন, জে’লা প্রশাসক স্যারের নির্দেশনায় করোনায় আ’ক্রান্ত পরিবারে কিছু ফলমূল, ইফতারসামগ্রী ও নগদ টাকা প্রদান করি। বর্তমান সময়ে ওই পরিবারকে অবহেলা নয় একটু সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা দিয়ে সবসময় পাশে থাকবে। প্রয়োজনে আরো ফলমূল ও ইফতারি সামগ্রী প্রদান করা হবে।

জানা যায়, প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীতে পরিবারের জন্য এক সপ্তাহের খাদ্য দেওয়া হয়েছে। সাথে পরিবারের জন্য ইফতার সামগ্রী ও ফল রাখা হয়েছে। প্যাকেটে সয়াবিন তৈল ২ লিটার, এক কেজি করে ডাল, চিনি, পেঁয়াজ, ছোলা, খেজুর, জিলাপি ছিল। বাচ্চাদের জন্য চকলেট, সিভিট, ফল মাল্টা, লেবুসহ নগদ তিন হাজার টাকা দেওয়া হয়।

Place your advertisement here
Place your advertisement here