ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৩৯ জনে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
আমরা শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের অপেক্ষায়- প্রধানমন্ত্রী সব মাধ্যমিক স্কুলে হবে ডিজিটাল একাডেমি- প্রধানমন্ত্রী করোনাকালে রপ্তানির সম্ভাবনা বাড়ছে ইউরোপে ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে প্রশিক্ষণ নিয়েছে ২২ লাখের বেশি মানুষ আবাসন শিল্পে সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে পদ্মা সেতু
৩৮

৭ সেকেন্ডের অন্তরঙ্গ দৃশ্যের জন্য জোর করা হয়েছিল- চিত্রাঙ্গদা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

বলিউডে কাস্টিং কাউচ একটি বহু আলোচিত বিষয়। ছবিতে অভিনয় করার সুযোগের জন্য বহু অভিনেত্রী ও অভিনেতাদের কাস্টিং কাউচ এর প্রস্তাব দিয়ে থাকেন প্রযোজক-পরিচালকরা। তবে এর বিরুদ্ধে অনেক সময়ই বহু তারকা সরব হয়েছেন। অনেকেই সংবাদমাধ্যমের সামনে খোলাখুলি কথাও বলেছেন। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম চিত্রাঙ্গদা। বাবুমশাই বন্দুকবাজ ছবিতে শুটিংয়ের সময় একটি অভিজ্ঞতা হয়েছিল চিত্রাঙ্গদার। ছবির সেটে কী হয়েছিল তা সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন তিনি। 

চিত্রাঙ্গদা জানান সরাসরি তাকে কাস্টিং কাউচ এর প্রস্তাব দেয়া হয়নি। ছবির শুটিং চলাকালীন পরিচালক তাকে আপত্তিকর কিছু দৃশ্যে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অভিনয় করাতে চেয়ে ছিলেন। ইচ্ছাকৃতভাবে ছবির পরিচালক কুশান নন্দী চিত্রাঙ্গদাকে ঘনিষ্ঠ দৃশ্যের বারবার টেক দেয়াচ্ছিলেন।

এমনকি বর্ষার সময় চিত্রাঙ্গদার উদ্দেশে কিছু আপত্তিকর শব্দ ব্যবহার করেছিলেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী। পরিচালক চেয়ে ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে টানা ৭ সেকেন্ড ধরে একটি চুম্বনের দৃশ্যে অভিনয় করুক চিত্রাঙ্গদা।

চিত্রাঙ্গদা বলেছিলেন, আমরা শর্ট শেষ করলাম এবং তারপরে কুশান বললেন তার শট পছন্দ হয়নি। তিনি পেয়েছিলেন আমি নওয়াজের উপরে উঠে বসি এবং দীর্ঘ সময় ধরে চুম্বনের দৃশ্যের টেক দিই। এটাও বলা প্রয়োজন যে আমি তখনো ওই দৃশ্যের জন্য একটি পেটিকোট পরেছিলাম। অভিনেত্রী আরো বলেছিলেন, আমরা একটি মমতাজের সট দিয়েছিলাম যেখানে একই জিনিস করতে বলেছিল কুশান।

সেই মমতাজের আমি এবং নওয়াজ চুমু খেয়েছিলাম। আর তারপরেও কুশান ঘনিষ্ঠ দৃশ্যের জন্য ৭ সেকেন্ড ধরে চুমু খেতে বলেছিলেন। এই ঘটনার পরে চিত্রাঙ্গদা ছবিটি না করার সিদ্ধান্ত নেন। পরিচালক কুশানও তাকে ফের ডাকেননি। এর থেকেই বোঝা যায় যে বলিউডের অভিনেত্রীদের কী ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তবে এই ধরনের পরিস্থিতির বিরুদ্ধে বহু দিন ধরেই মুখ খুলছেন অভিনেতা এবং অভিনেত্রীরা।

Place your advertisement here
Place your advertisement here
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর