ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫২৩ জনকে শনাক্ত করা হয়েছে। যা একদিনের আক্রান্তের পরিসংখ্যানে সর্বোচ্চ। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪২ হাজার ৮৪৪ জনে দাঁড়িয়েছে।
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রোববার থেকে গণপরিবহন চালুর প্রস্তুতি নিচ্ছে মালিক-শ্রমিকরা লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর দুঃখ প্রকাশ টেকনিশিয়ানসহ আরো ৫ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার ঢাবি ছাত্রলীগ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে দোয়া মাহফিল মানবিকতার উজ্জল দৃষ্টান্ত সৃষ্টি করলেন লালমনিরহাটের এসপি আবিদা
৩৪

৪০ হাজার পরিবারকে ১৫ দিনের খাবার দিবেন শিবলী সাদিক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

নভেল করোনা ভাইরাস মোকাবেলায় দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক তার সংসদীয় এলাকা ঘোড়াঘাট, নববগঞ্জ, হাকিমপুর ও বিরামপুরের গরিব অসহায় ও ঘরে ফেরা পরিবারের জন্য নিজ তহবিল থেকে ৪০ হাজার পরিবারকে ১৫দিনের খাবার ঘরে পৌছে দেওয়ার লক্ষে তালিকা প্রস্তুত করছে বলে সংশ্লিষ্ট নির্ভর যোগ্য সুত্রে জানা গেছে।

 ইতমধ্যে চাল, ডাল, আটা, লবন, তৈল ও আলুর প্যাকেটিং তৈরি কার্য্যকর্ম শুরু হয়েছে। এমপি শিবলী সাদিক দিনাজপুর ৬ আসনের ৪ উপজেলার এলাকার পরিদর্শন করে পর্যবেক্ষণ করেছেন।

তিনি নেতা কর্মীদেরকে দিন মজুর ভ্যান চালুক অসহায় ও গরিব মানুষের তালিকা করার জন্য নির্দেশ দিয়েছেন। তালিকা প্রস্তুত করতে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছা সেবকলীগের নেতা কর্মীরা তালিকা শুরু করেছে।

ওই তালিকা এমপি শিবলী সাদিক নিজেই গ্রহন করবেন। যাদের আয় উপার্জন বন্ধ হয়ে গেছে, ঘরে খাবার নাই, তাদের তালিকা করার জন্য নির্দেশ দিয়েছেন। প্যাকেটিং করা শুরু হয়েছে। দুই এক দিনের মধ্যেই বিতরণ করবেন। তিনি নিজে খাবার পৌছে দিবেন।

তিনি তার নিজস্ব মোবাইল নম্বরে তালিকা গ্রহন করছেন। তিনি বলেছেন আমার সংসদীয় ৪ উপজেলায় গরিব অসহায় পরিবার তালিকা থেকে বাদ পরে না যায়।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর